বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তৃণমুলে কমিউনিটি ক্লিনিক বন্ধ করবে বিএনপি : এমপি আয়েন আ.লীগ সমর্থকদের উপর হামলার অভিযোগ নিয়ে ইসিতে ইমাম রাজশাহীতে নাচোল, গোমস্তাপুর, ভোলাহাটের নবীন ভোটারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোটের প্রচারে সরকারি গাড়ি নয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ব্যবহার করছেন একুশে গ্রেনেড হামলায় ক্ষতিগ্রস্ত গাড়ি সন্ত্রাসী ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়তে নৌকা প্রতিককে জয়ী করতে হবে- আসাদ পবার দর্শনপাড়া ইউপিতে মিলনের গণসংযোগ নৌকায় ভোট দিয়ে উপযুক্ত জবাব দিন—প্রধানমন্ত্রী শেখ হাসিনা আফরোজা আব্বাসের প্রচারনায় বাধা পাবনার ঈশ্বরদীতে নিখোঁজ যুবলীগ নেতার লাশ উদ্ধার শিবগঞ্জ সীমান্তে সাড়ে ৯ কেজি গানপাউডার উদ্ধার

সোনামসজিদে ৫ মাস থেকে বেতন পায়নি আনসাররা

সোনামসজিদে ৫ মাস থেকে বেতন পায়নি আনসাররা

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরের কাস্টমস অফিস কর্তৃক পরিচালিত দশ জন আনসার গত পাঁচ মাস থেকে বেতন ভাতা না পাওয়ায় তাদের পরিবার পরিজন নিয়ে কষ্টে দিন যাপন করছেন। সোনামসজিদে দায়িত্বরত আনসার দলের পিসি নবিবুর রহমান জানান, গেল জুলাই মাস থেকে চলতি বছরের নভেম্বর মাস পর্যন্ত বেতন ভাতাসহ গত পবিত্র ঈদুল আযহার ঈদ বোনাস পাননি তারা।

ফলে দশ জন আনসার তাদের পরিবার পরিজন নিয়ে বহু কষ্টে দিনাতি পার করছেন। গেল পাঁচ মাস থেকে বেতন ভাতা না পেলেও স্থানীয় কাস্টমস অফিস থেকে কোন প্রকার ব্যবস্থা নেয়া হয়নি বলে অভিযোগ করেছেন পিসি নবিবুর রহমান। অন্যদিকে কাস্টমস অফিস সূত্রে জানাগেছে, চলতি বাজেটে দায়িত্বরত আনসারদের জন্য বাজেট বরাদ্দ না আসায় এই সমস্যা দেখা দিয়েছে।

এ বিষয়ে জানতে সোনামসজিদ স্থলবন্দর কাস্টমসের সহকারী কমিশনার সন্তোষ সরেন জানান, আনসারদের বেতনের বিষয়টি হিসাব বিভাগের তদন্ত শেষ হলেই তাদের বকেয়া বেতন ভাতা পেয়ে যাবে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com