বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তৃণমুলে কমিউনিটি ক্লিনিক বন্ধ করবে বিএনপি : এমপি আয়েন আ.লীগ সমর্থকদের উপর হামলার অভিযোগ নিয়ে ইসিতে ইমাম রাজশাহীতে নাচোল, গোমস্তাপুর, ভোলাহাটের নবীন ভোটারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোটের প্রচারে সরকারি গাড়ি নয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ব্যবহার করছেন একুশে গ্রেনেড হামলায় ক্ষতিগ্রস্ত গাড়ি সন্ত্রাসী ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়তে নৌকা প্রতিককে জয়ী করতে হবে- আসাদ পবার দর্শনপাড়া ইউপিতে মিলনের গণসংযোগ নৌকায় ভোট দিয়ে উপযুক্ত জবাব দিন—প্রধানমন্ত্রী শেখ হাসিনা আফরোজা আব্বাসের প্রচারনায় বাধা পাবনার ঈশ্বরদীতে নিখোঁজ যুবলীগ নেতার লাশ উদ্ধার শিবগঞ্জ সীমান্তে সাড়ে ৯ কেজি গানপাউডার উদ্ধার

রাজশাহী নগরীতে ৪র্থ তলা বিল্ডিং থেকে পড়ে দুইজন ইমারত শ্রমিক আহত

রাজশাহী নগরীতে ৪র্থ তলা বিল্ডিং থেকে পড়ে দুইজন ইমারত শ্রমিক আহত

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে ৪র্থ তলা বিল্ডিং থেকে পড়ে দুইজন ইমারত শ্রমিক আহত হয়েছেন। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টায় নগরীর মতিহার থানাধীন ধরমপুর মোল্লাপাড়া এলাকার একটি বিল্ডিং নির্মান কাজ করার সময় এ দূর্ঘটনা ঘটে।

 

এ সময় স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নির্মান শ্রমীকরা হলেন, চারঘাট থানা এলাকার এনামুল ও অনিক। নির্মানাধীন বিল্ডিংটি উমর ফারুক নামের এক ব্যক্তির। তিনি ইসলামী ব্যাংক চাপাইনবঞ্জের শাখা’র এ্যসিটেন্ট ম্যানেজার পদে চাকুরীরত বলে জানা যায়।

 

এছাড়াও একই স্থানে অবস্থিত গোল্ডেনটাচ নামের ৬তলা বিল্ডিং-এর মালিক তিনি। প্রত্যক্ষদর্শী মোঃ রাফিন, রবিউল ও শিমুল জানায়, নির্মানাধিন বহুতল ভবনে ১১জন শ্রমিক ও মিস্ত্রি কাজ করছিলো। বেলা সাড়ে ১১টার দিকে ড্রপ ওয়ালে কাজ করার সময় সেটি ভেঙ্গে নিচে পড়ে। এতে দুই শ্রমিক আহত হয়। তারা আরো বলেন, কাজটি নিমানের হওয়ার কারনেই এমনটি ঘটেছে। পরে খবর পেয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান, এসআই ইমরান ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, আহত নির্মান শ্রমীক এনামুল ও অনিককে স্থানীদের সহযোগীতায় উদ্ধার করে রামেক হাসপাতাতে ভর্তি করা হয়েছে। তাদের দুজনের হাত, পা, কান ও চোখে আঘাতপ্রাপ্ত হয়েছেন। বর্তমানে তারা রামেকের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। তবে তারা শঙ্কা মুক্ত বলেও জানান ওসি।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com