বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০৯:৪৩ পূর্বাহ্ন

রাজশাহীতে বালু মহালের ইজারা পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তির সিডিউল বিক্রি স্থগিত: হতাশ ইজারাদারগন

রাজশাহীতে বালু মহালের ইজারা পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তির সিডিউল বিক্রি স্থগিত: হতাশ ইজারাদারগন

মাসুদরানা রাব্বানী: রাজশাহীতে বালু মহালের ইজারা বিজ্ঞপ্তি পত্রিকায় প্রকাশিত হলেও কোন সিডিউল বিক্রি হয়নি।আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে ইজারাগন সিডিউল কেনার জন্য গেলে কর্তৃপক্ষ জানায় চারঘাট ও বাঘার বালু মহালের সিডিউল বিক্রি স্থগিত করা হয়েছে।

এ নিয়ে ব্যবসায়ীদের মাঝে হতাশা ও সন্দেহের বাসা বেধেছে। সিডিউল কিনতে আসা জনৈক মোঃ সুজন শেখ নামের এক ইজারাদার বলেন, কোন প্রকার নোটিশ বা পত্র পত্রিকায় বিজ্ঞাপন ছাড়াই চারঘাট ও বাঘার বালু মহালের সিডিউল বিক্রি স্থগিত করেছে জেলা প্রশাসকের কার্যালয়।

এই রকম একটি ঘটনা রিতিমতো হয়রানির শামিল।

তিনি আরো বলেন, কর্তৃপক্ষ মনে হয় প্রভাবশালী কাউকে চারঘাট ও বাঘার বালু মহাল পাইয়ে দেওয়ার কৌশল হতে পারে। এছাড়াও অন্যান্য ইজারাগন নানা মর্ন্তব্য করেন।

এবিষয়ে বালু মহাল টেন্ডার কমিটির সদস্য এডিসি রেভিনিউ আবু হায়াত মোহাম্মদ রহমতুল্লা বলেন, ঘাট দুটি’র হাই কোর্টে মামলা চলমান রয়েছে। বিজ্ঞ হাই কোর্ট এই স্থগিত আদেশ জারি করেছেন। মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত এবং পরবর্তী বিজ্ঞপ্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে।

তিনি আরো বলেন, আমি একটি অনুষ্টানে আছি। এ বিষয়ে জেলা প্রশাসকের নিকট জেনে নিন। পরে জেলা প্রশাসকের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য, গত ইং ২৫ সেপ্টেম্বর ২০১৮ রাজশাহীর স্থানীয় দৈনিক সোনার দেশ পত্রিকার ৬এর পাতার ৬এর কলামে বালু মহালের ইজারা দরপত্র বিজ্ঞপ্তি রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় থেকে প্রকাশ করা হয়েছিলো।

সেখানে রাজশাহী জেলার চারঘাট, বাঘা ও গোদাগাড়ী বালু মহালের ইজারা দরপত্র আহ্বান করা হয়েছিলো।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com