মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৬:২১ অপরাহ্ন

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় দুই ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:কুষ্টিয়ার ভেড়ামারা বারো মাইল এলাকা ট্রাকের ধাক্কায় ইঞ্জিনচালিত ট্রলির মিস্ত্রী ও তার সহকারী মারা গেছেন। তারা সম্পর্কে ভাই। নিহত দুইজন হচ্ছেন, নিসান মিস্ত্রী (৩০) ও তার ভাই নিলয় (১২)।

মঙ্গলবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। নিসান ঘটনাস্থলে ও নিলয় ওইদিন দিবাগত রাত সাড়ে ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) এ নেওয়ার পথে মারা যায়। তারা ভেড়ামারা শহরের দক্ষিণ রেলগেট এলাকার মৃত মতি আলীর ছেলে।

ভেড়ামারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম জানান, ভেড়ামারা বারো মাইল এলাকার ইঞ্জিনচালিত ট্রলির মিস্ত্রী সন্ধ্যায় ট্রলি মেরামত করে গাড়িটি মতিয়া ফিলিং স্টেশনের সামনে রাস্তায় রাখেন। এসময় তারা গাড়িটি দাড় করিয়ে দেখছিলেন তা ঠিক আছে কীনা। এসময় দ্রুতগামী একটি ট্রাক ট্রলিটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিসান নিহত হন।

ট্রলিতে থাকা তার হেলপার ও আপন ভাই নিলয় গুরুত্বর আহত হয়। স্থানীয়রা আহত নিলয়কে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়।

নিহতদের চাচাতো ভাই ভেড়ামারা পৌর কাউন্সিলর মেহেদী হাসান সবুজ জানান, রাতে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলয়ের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) এ পাঠায়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) এ নেওয়ার পথে নাটোরের লালপুর এলাকায় নিলয় মারা যান।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com