মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৪:৫১ অপরাহ্ন

রাজশাহী পলিটেকনিকের ছাত্রী নারী ক্রিকেটার উষা ফেন্সিডিলসহ গ্রেফতার

রাজশাহী পলিটেকনিকের ছাত্রী নারী ক্রিকেটার উষা ফেন্সিডিলসহ গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী নগরীতে উষা (২০) নামের প্রিমিয়ার লীগের এক নারী ক্রিকেটারকে (১৫) বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাত সাড়ে ৮টার দিকে নগরীর মতিহার থানাধিন মির্জাপুর এলাকা থেকে তাকে আটক করে এসআই বশির ও সঙ্গীয় ফোর্স। আটককৃত উষা একই থানার মির্জাপুর এলাকার আলতাব এর কন্য।

 

স্থানীয়রা জানায়, উষা একজন নারী ক্রিকেটার। তবে কিভাবে সে মাদক ব্যবসার সাথে নিজেকে জড়ালো তার কাহারো বোধ গম্য নয়। এ বিষয়ে উষার সাথে কথা বলে জানা যায়, সে ঢাকা প্রিমিয়ার লীগের এক নারী ক্রিকেটার। আর পড়াশোনা করে রাজশাহী পলিটেকনিক্যাল কলেজে।

 

কতদিন ধরে সে ফেন্সিডিলের ব্যবসা করছে এমন প্রশ্নের জবাবে উষা জানায়, সে গত প্রায় ১ মাস যাবত ফেন্সিডিলের ব্যবসা করে আসছে। আর সে কাটাখালী থানাধিন চৌমুহিনি টাংগন এলাকার মফিজ ও তার স্ত্রী হাসুরার নিকট থেকে ফেন্সিডিল পাইকারী মূল্যে নিয়ে আসে।

 

পরে সে নিজ এলাকায় মোবাইলের মাধ্যমে অর্ডার নিয়ে ভ্রাম্যমান ভাবে খদ্দেরের ফেন্সিডিল সরবরাহ্ করে থাকে। এ বিষয়ে এসআই বশির জানায়, উষা একজন পেশাদার ফেন্সিডিল ব্যবসায়ী। দির্ঘদিন থেকেই তাকে আটকের চেষ্টা অব্যাহত ছিল। গতকাল মঙ্গলবার ফেন্সিডিল বহন করে নিয়ে আসার সময় ১৫ বোতল ফেন্সিডিলসহ মির্জাপুর এলাকা থেকে তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

 

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান এসআই বশির।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com