বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১১:১০ পূর্বাহ্ন

আশুলিয়ায় পুলিশের বিরুদ্ধে ঘুষ নিয়ে ইয়াবা ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : সাভারের আশুলিয়ায় ইয়াবাসহ এক চিহ্নিত মাদক বিক্রেতাকে আটকের পর পুলিশ ছেড়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। সিভিল পোশাকে আটকের পর এক লাখ টাকার বিনিময়ে তাকে ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে।

বুধবার রাতে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকার নলিরপাড় মার্কেটের সামনে থেকে ইমরান সরদার নামে এক মাদক বিক্রেতাকে আটক করা হয়। তিনি ডেন্ডাবর এলাকার মো. কালুর ছেলে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ফজিকুল হক টাকার বিনিময়ে মাদক বিক্রেতাকে ছেড়ে দেন বলে অভিযোগ করেছেন প্রত্যক্ষদর্শীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রত্যক্ষদর্শী জানায়, রাতে নলিরপাড় মার্কেটের সামনে সিভিল পোশাকে আশুলিয়া থানার উপ-পরিদর্শক ফজিকুল ও তার সঙ্গে আসা পুলিশ সদস্যরা ইমরান নামে এক মাদক বিক্রেতার দেহ তল্লাশি করে। এসময় বেশকিছু ইয়াবা উদ্ধার করে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

পরে ভোরে ১ লাখ টাকার বিনিময়ে আটক ইমরানকে ছেড়ে দেয় এসআই ফজিকুল।

এ বিষয়ে জানতে এসআই ফজিকুলের সাথে মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি ইয়াবাসহ ইমরান নামে কাউকে আটকের বিষয়টি অস্বীকার করেন।

তবে অপর এক সাংবাদিকের কাছে মাদকসহ এক জনকে আটকের বিষয়টি স্বীকার করেছেন। কিন্তু উদ্ধার হওয়া ইয়াবার পরিমাণ ও আটক ব্যক্তির তথ্য সাংবাদিকদের জানাতে অস্বীকৃতি জানান।

অভিযোগের বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জাবেদ মাসুদ বলেন, ‘কোনো পুলিশ কর্মকর্তা যদি এধরণের কাজ করে থাকেন তাহলে তা দুঃখজনক। তবে ওই কর্মকর্তার বিরুদ্ধে এ অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com