বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আ.লীগ সমর্থকদের উপর হামলার অভিযোগ নিয়ে ইসিতে ইমাম রাজশাহীতে নাচোল, গোমস্তাপুর, ভোলাহাটের নবীন ভোটারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোটের প্রচারে সরকারি গাড়ি নয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ব্যবহার করছেন একুশে গ্রেনেড হামলায় ক্ষতিগ্রস্ত গাড়ি সন্ত্রাসী ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়তে নৌকা প্রতিককে জয়ী করতে হবে- আসাদ পবার দর্শনপাড়া ইউপিতে মিলনের গণসংযোগ নৌকায় ভোট দিয়ে উপযুক্ত জবাব দিন—প্রধানমন্ত্রী শেখ হাসিনা আফরোজা আব্বাসের প্রচারনায় বাধা পাবনার ঈশ্বরদীতে নিখোঁজ যুবলীগ নেতার লাশ উদ্ধার শিবগঞ্জ সীমান্তে সাড়ে ৯ কেজি গানপাউডার উদ্ধার বাগমারায় নৌকার প্রচারণায় মেয়র কালামের কর্মীসভা

উন্নত চিকিৎসার জন্য আজ ভারত যাচ্ছেন নারী ক্রিকেটার চামেলি খাতুন

নিউজ ডেক্স : উন্নত চিকিৎসার জন্য আজ শুক্রবার ভারতে গেছেন, নারী ক্রিকেটার রাজশাহীর চামেলি খাতুন। বিষয়টি নিশ্চিত করেছেন, চামেলির বোনের মেয়ে মুশফিকা রোজী।

মুশফিকা রোজী জানান, গত শুক্রবার দুপুর ১টায় তাদের ফ্লাইট ভারতের উদ্দেশ্যে শাহজালাল বিমানবন্দর ছেড়ে গেছে। পায়ের লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় বাংলাদেশ আনসার বাহিনীর কর্মী ক্রিটেকার চামেলি খাতুন (৩২) শয্যাশায়ী ছিলেন।

রাজশাহীতে তার নিজ বাড়িতে অনেকটা বিনা চিকিৎসায় ছিলেন তিনি। বিষয়টি গণমাধ্যমে প্রকাশিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার দায়িত্ব নেন। এরপর প্রধানমন্ত্রীর নির্দেশে চামেলিকে ঢাকায় নেয়া হয়। চামেলি খাতুন বলেন, আমি আবার সুস্থ হয়ে দেশের জন্য ক্রিকেট খেলতে চাই। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। যেন আমি আবার মাঠে খেলতে পারি।

চামেলির ভাগ্নি মুশফিকা রোজী জানান, নিটোরে চিকিৎসা করাতে কোনও টাকা লাগেনি তাদের। সামান্য কিছু খাবারের বিল বাঁকি ছিল। সেই বিলের কাগজপত্র বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিয়ে গেছে। নিটোর হাসপাতালে চামেলি অস্ত্রোপচার করাতে না চাওয়ায় তাকে ভারতে পাঠানো হচ্ছে।

ভারতের নারায়ণা হাসপাতালে চামেলির এ অস্ত্রাপচার করতে খরচ হবে পাঁচ লাখ টাকা। চামেলির সঙ্গে তার পরিবারের দুজন সদস্য ভারত যাচ্ছেন। তাদের পুরো খরচ প্রধানমন্ত্রীর নির্দেশে বিসিবি বহন করছে বলে চামেলি জানান।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com