বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ০৯:২৩ অপরাহ্ন

রাজশাহীতে সাংবাদিকে গুলি:উন্নত চিকিৎসা ও বিচারের দাবিতে মানববন্ধন আগামীকাল

রাজশাহীতে সাংবাদিকে গুলি:উন্নত চিকিৎসা ও বিচারের দাবিতে মানববন্ধন আগামীকাল

মাসুদরানা বাব্বানী: রাজশাহী নগরীতে সাংবাদিক অন্তরকে গুলির ঘটনায় উন্নত চিকিৎসা ও জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন আগামীকাল শনিবার বেলা ১১টায়। মানববন্ধনে সাংবাদিক, ব্যবসায়ী ও সচেতন মহলসহ নগরবাসীদের নিয়ে মানবন্ধনের ঘোষনা দিয়েছেন নগরবাসী ও সাংবাদিকবৃন্দ।

 

এদিকে সাংবাদিক অন্তরকে গুলি করে আহত করার ঘটনায় আটক দুই নেতাকে বহিস্কার করেছে মহানগর আওয়ামীলীগ। বহিস্কৃতরা হলেন, মহানগর ছাত্রলীগ নেতা সবুজ ও আরিফ। গত বৃহস্পতিবার দুপুরে মুঠোফেনে দেয়া এক সাক্ষাতকারে বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষ। তিনি বলেন, সাংবাদিককে গুলি করার বিষয়টি অনাকাঙ্খিত ও একটি বিচ্ছিন্ন ঘটনা। এটা নেহাতি একটি ব্যক্তিগত বিষয় যার দায়িত্ব দল নিতে পারে না।

 

এ বিষয়ে তিন সদস্য বিশিষ্ঠ আমার দুই নেতাকে শোকজ করেছি এবং কেন্দ্র চিঠি পাঠানো হয়েছে। হাই কমান্ড থেকে যে সিদ্ধান্ত আসবে সেই সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি সাংবাদিক অন্তরকে গুলি করে আহত করা এবং দৈনিক উপচারের ভারপ্রাপ্ত সম্পাদক নূরে ইসলাম মিলনের উপর হামলার তীব্র নিন্দা জানান। এদিকে, সাংবাদিক অন্তরের বাবা গোলাম রাব্বানী জানান, আজ ৭দিন হলো অন্তর গুলিবিদ্ধ হওয়া।

 

অন্তরকে ৩ দিন আইসিইউ’তে রাখার পরে গত সোমবার (১ অক্টোবর) তাকে রামেকের ৪ নং ওয়ার্ডে ১৬ নং বেডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে ডাক্তার বলছে অন্তর পুরোপুরি শঙ্কামুক্ত নহে। উল্লেখ্য, রাজশাহী নগরের স্টেডিয়াম এলাকায় জুয়া খেলার সংবাদ প্রকাশের জেরে গত ২৭ সেপ্টেম্বর দুপুর ১২ টায় নগরীর রানী বাজারে জুয়ার বোর্ড পরিচালনাকারীদের হামলা চালিয়ে সাংবাদিক অন্তরকে গুলি করে ছাত্রলীগ নেতা সবুজ ও আরিফ। পরে পুলিশ ঘটনাস্থল থেকে বোয়ালিয়া মডেল থানা পুলিশ তাদের আটক করে। এবং অন্তরকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সাংবাদিক অন্তর রামেকের ৪ নং ওয়ার্ডে ১৬ নং বেডে চিকিৎসাধীন রয়েছে।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com