বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১১:৩০ পূর্বাহ্ন

বদলগাছীতে ৪৭ তম জাতীয় সমবায় দিবস পালিত

বদলগাছীতে ৪৭ তম জাতীয় সমবায় দিবস পালিত

মোঃ- ছরোয়ার হোসাইন সুমন বদলগাছী (নওগাঁ)প্রতিনিধিঃ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ “ সমবায় ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি ” প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর বদলগাছীতে যথাযোগ্য মর্যাদায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে ৪৭ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

 

রবিবার সকাল ১০ টায় উপজেলা সমবায় দপ্তরের সামনে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়। এর পর একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্টিত হয়। উপজেলা সমবায় অফিসার লুৎফর রহমান এর সভাপতিত্বে সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোস্তফা অলি আহম্মেদ রুমী চৌধুরী।

 

বিশেষ অথিতির বক্তব্য রাখেন উপজেলা ভাইস্ চেয়ারম্যান স.ম. ফজলুল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও বিআরডিবির সভাপতি জবির উদ্দীন এফ.এফ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সমবায়ী ও সাংবাদিক আবু সাইদ ও সমবায়ী ডাঃ নুরুল ইসলাম প্রমূখ।

 

অনুষ্ঠান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার লুৎফর রহমান। শেষে সমবায়ে অনন্য অবদান রাখায় আরডা মাল্টিপারপাস, প্রোগ্রেস মাল্টিপারপাস,পল্লী উন্নয়ন সঞ্চয় ও ঋণদান,মুক্তি সেভিংস এ্যান্ড ক্রেডিট,সমাধান সার্বিক গ্রাম উন্নয়ন ও সততা কৃষি পণ্য উৎপাদনমূখী সহ ৬ টি সমবায় সমিতিকে স্ম¥াননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয় এবং আশ্রায়ন প্রকল্পের ৮ জন সমবায়ীর মধ্যে ৮০ হাজার টাকা ঋণ বিতরণ করা হয়


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com