মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৪:২৪ অপরাহ্ন

চাঁপাইয়ে নৌকার নতুন মাঝি জিয়া ও শিমুল

নিউজ ডেক্স : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ দেশব্যাপী দলীয় প্রার্থী মনোনয়নের চিঠি দেয়া শুরু করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন চুড়ান্তের তালিকায় চাঁপাইনবাবগঞ্জ ১ ও ২ আসনের নতুন নৌকার মাঝি হিসেবে স্থান পেয়েছেন দুইজন। চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে নতুন মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-রহনপুর-গোমস্তাপুর) আসন থেকে নতুন মনোনয়ন দিয়েছেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি সাবেক এমপি মো. জিয়াউর রহমান।

আর অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে আবারো মনোনয়ন পেলেন বর্তমান এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ।

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে মনোনয়ন পাওয়া ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল জানান, মানুষের ভালবাসা ও আমি দীর্ঘদিন মাঠে থাকায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে নৌকার নতুন মাঝি হওয়ার সুযোগ করে দিয়েছে। আর আমি তার সে আস্থা পূরণ করার জন্য নিরলস প্রাণপণ কাজ করবো। নৌকার জয় হবেই হবে।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মনোনয়ন পাওয়া সাবেক এমপি জিয়াউর রহমান জানান, দেশে যে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে তা আমি অব্যাহত রাখার চেষ্টা করবো। সবকিছু ভুলে সকলে একত্রিত হয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ।

চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে মনোনয়ন পাওয়া বর্তমান এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ জানান, শেখ হাসিনা আবারো আমার হাতে নৌকার বৈঠা তুলে দিয়েছেন। আবারো চাঁপাইবাবগঞ্জ সদর আসনটি নৌকার মার্কার বিজয় হবে ইনশাআল্লাহ। আর উন্নয়নের ধারা অব্যাহত রাখবো আমার আসনের মানুষের ভালবাসায়।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com