মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৬:২২ পূর্বাহ্ন

হৃতিক-সুজানা এক হচ্ছেন বলিউডে গুঞ্জন

হৃতিক-সুজানা এক হচ্ছেন বলিউডে গুঞ্জসন

বিনোদন ডেস্ক : সম্পর্কটা এখনও অবিভক্তই রয়েছে। এখন আরও বেশি সহনশীল, সাহসী, খোলামেলা ও ভালোবাসায় মেশা বিশ্ব। সাবেক স্ত্রী সুজানা সম্পর্কে এমন মন্তব্য করেছেন বলিউড সুপারহিউম্যান ক্রিশ হৃত্বিক রোওশান ।

বলিমহলের খবর, ইদানীং সম্পর্কটা আবার জোড়া লাগাতে চাইছেন হৃতিক। তাতে সায়ও দিচ্ছেন সুজানা।একসঙ্গে ডিনারে যাচ্ছেন, সিনেমা দেখছেন- এমনকি একসঙ্গে দেশের বাইরেও পাড়ি জমাচ্ছেন তারা।তবে অবশ্যই সঙ্গে তাদের দুই ছেলে রেহান ও হৃদান থাকছে।

তাদের এ বিচ্ছেদ যেন সন্তানদের ওপর কোনো প্রভাব না ফেলে সে জন্যই নাকি তারা এসব করছেন বলে জানিয়েছেন।বহু ঝড় বয়ে গিয়েছিল বলিউড হৃত্বিক ও সুজানের বিবাহিত জীবনে।

সেই সময় বলি কুইনখ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গে হৃত্বিকের প্রেম নিয়ে দ্বন্দ্ব বাঁধে তাদের দাম্পত্য জীবনে।অন্যদিকে অর্জুন রামপালের সঙ্গে সাবেক স্ত্রী সুজানের সম্পর্কের গুঞ্জনে খেপে ওঠেন হৃতিক।ফল বিবাহবিচ্ছেদ।

তবে এতকিছুর পরও বন্ধুত্ব বেশ জমে উঠেছে। সাবেক স্ত্রী ও দুই সন্তানসহ ঘুরে এলেন ইতালি।সেখানকার তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে হৃতিক সুজানাকে উদ্দেশ করে লেখেন- এই হল সুজান। আমার সব থেকে কাছের বন্ধু (সাবেক স্ত্রী)।

হৃত্বিকের পোস্টে সুজান কমেন্ট করেছেন- ‘এটা হলাম আমরা, সবসময়ের জন্য চিরকালের জন্য।সূত্র:যুগান্তর।হৃতিক ও সুজানার এমন প্রেমময় বাক্যবিনিময়ে তারা আবার এক হতে যাচ্ছেন বলে গুঞ্জনে মেতেছেন সিনেপ্রেমীরা।


©2014 - 2018. RajshahiNews24.Com . All rights reserved.
Design & Developed BY ThemesBazar.Com