পুঠিয়ায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) কে স্বাগত জানিয়ে র‌্যালী


, আপডেট করা হয়েছে : 28-09-2023

পুঠিয়ায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) কে স্বাগত জানিয়ে র‌্যালী

সারা দেশের বিভিন্ন জায়গার মতো পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) স্বাগত জানিয়ে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর খুটিপাড়া দরবার শরীফ থেকে র‌্যালী বের করা হয়।


আজ বৃহস্পতিবার সকালে স্বাগত র‌্যালীর আয়োজন করে উপজেলার বানেশ্বর ইউনিয়নের খুটিপাড়া পীরস্থান দরবার শরীফের আশেকে রাসূলগনের ভক্তরা।


এ উপলক্ষে দরবার শরীফ থেকে শুরু করে বানেশ্বর ট্রাফিক মোড় দিয়ে মহাসড়কের তিন থেকে চার কিলোমিটার পথ প্রদক্ষিণ করে প্রথমে বানেশ্বর ট্রাফিক মোড়, সেখান থেকে হলিদাগাছী রেলগেট হয়ে, বিড়ালদহ মাজার, মাজার শরীফ জিয়ারত করে পালি রাস্তা প্রদক্ষিণ করে র‍্যালিটি খুঁটিপাড়া দরবার শরীফে সমবেত হয়। পরে

জামাতের সাথে যোহর নামায আদায় করে মিলাদ কিয়াম ও সালাতু সালাম পেশ করা হয়েছে।


সমাবেশে উপস্থিত ছিলেন, খুঁটিপাড়া দরবার শরীফের গদ্দিনশীন মুক্তিযোদ্ধা মোহাম্মদ জিন্নাত আলী, বানেশ্বর ইউপির সাবেক সদস্য সিদিকুর রহমান, আমির হোসেন, ইমরান সরকার, শাহাবুব সরকার(লেলিন), নাবিল মাহামুদ, তুহিন সরকার প্রমুখ।


প্রসঙ্গত, প্রায় এক হাজার ৪০০ বছর আগে এই দিনে বিশ্বনবী হয়রত মুহাম্মদ (সা.) জন্মগ্রহণ করেন। মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর জন্ম দিবস তথা মিলাদ হিজরি সনের ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) রাষ্ট্রীয় ভাবে পালন করা হয়। #



  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার