সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক ৩১৫ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।


, আপডেট করা হয়েছে : 26-10-2023

সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক ৩১৫ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

ইং ২৫ অক্টোবর ২০২৩ তারিখ রাত্রী-২১.০০ ঘটিকায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন জয়পুর নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ফেন্সিডিল-৩১৫ বোতল, টলি ব্যাগ-০১টি, মোবাইল-০১টি, সীম-০২টি উদ্ধার করেন এবং আসামী ১। মোঃ আকাশ হাসান (২১), পিতা-মোঃ আরোজ আলী, সাং-কুড়িয়া পাড়া, থানা+জেলা-নাটোর’কে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে প্রকাশঃ- গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার চারঘাট থানাধীন জয়পুর গ্রামস্থ জয়পুর উচ্চ বিদ্যালয় এর সামনে পাঁকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকসহ অবস্থান করছে। বিষয়টি জানামাত্রই ঘটনাস্থল জয়পুর উচ্চ বিদ্যালয় এর পূর্ব দিকে জয়পুর বাজার হতে রাজশাহী ক্যাডেট কলেজ গামী পাঁকা রাস্তার উপর র‌্যাবের টিম পৌঁছা মাত্রই ০২ জন লোক দৌড়ে পালানোর চেষ্টাকালে ০১ জনকে ০১টি ট্রলিব্যাগসহ ঘটনাস্থলেই হাতে-নাতে আটক করে এবং অপর ০১ জন ব্যক্তি কৌশলে রাস্তার পূর্ব দিকে ধান ক্ষেত দিয়ে রাতের আধারে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে পলাতক আসামীর নাম মোঃ মনির হোসেন (৪৫), পিতা-আব্দুস সামাদ, সাং-কুড়িয়া পাড়া (চাঁনপুর), থানা+জেলা-নাটোর বলে জানায়। মামলার পিসিপিআর যাচাই করে দেখা যায় পলাতক আসামীর নামে পূর্বে আরো ০২টি মাদকের মামলা আছে।


ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, তার দখল/হেফাজতে থাকা ০১ টি ট্রলি ব্যাগের মধ্যে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল রক্ষিত আছে এবং সে এবং পলাতক আসামী পরস্পর যোগসাজসে উক্ত মাদকদ্রব্য সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল।


উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে।












  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার