রাজশাহী মহানগর আ’লীগের যুগ্ম-সম্পাদক পিন্টু আর নেই


, আপডেট করা হয়েছে : 01-02-2024

রাজশাহী মহানগর আ’লীগের যুগ্ম-সম্পাদক পিন্টু আর নেই

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু মারা গেছেন। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে চারটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে তিনি মারা যান।


মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী ও এক শিশু কন্যা রেখে গেছেন ।



এর আগে তিনি ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের নিবিড় পরিচর্যাতে (আইসিউ) নেওয়া হয়।



তার পরিবারের স্বজনরা জানিয়েছেন, তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মাস তিনেক আগে তার ক্যান্সার ধরা পরে। চিকিৎসাও চলছিল। অবস্থার অবনতি হলে এভারকেয়ার হাসতাপালে ভর্তি করা হয়। সেখানকার আইসিউতে স্থানান্তর করা হয়। পরে তাকে বিএসএমএমইউ হাসপাতালে নেওয়া হয়। সেখানে ভোর সাড়ে চারটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


পরিবারের সদস্যরা জানিয়েছেন, মরদেহ ঢাকা থেকে রাজশাহীতে নিয়ে আসা হচ্ছে। বাদ মাগরিব জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এরপর দাফন করা হবে।


আহসানুল হক পিন্টু রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি ছাত্রলীগেড়র রাজনীতি থেকে শুরু মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। সব শেষ যুগ্ম সাধারণ সম্পাদক পদে তিনি দায়িত্ব পালন করছিলেন।


এই নেতার মৃত্যুতে মহানগর আওয়ামী লীগে শোকের ছায়া নেমে এসেছে। ভোর থেকেই নেতাকর্মীরা শোক জানিয়ে ফেসবুকে পোস্ট করছে।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার