প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আজ


, আপডেট করা হয়েছে : 22-06-2022

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবাদ সম্মেলন আজ বুধবার বেলা ১১টায় অনুষ্ঠিত হবে।



গত সোমবার প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২২ জুন বেলা ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রেস কনফারেন্স করবেন।


পদ্মাসেতু উদ্বোধন, বন্যা পরিস্থিতি, দ্রব্যমূল্যসহ দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী কথা বলবেন বলে প্রেস উইং সূত্রে জানা গেছে।


এদিকে মঙ্গলবার নেত্রকোণা, সুনামগঞ্জ, সিলেটের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী। এরপর তিনি সিলেট সার্কিট হাউজে বক্তব্য দেন এবং বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করেন।


করোনা পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হওয়ার পর এটাই হবে সাংবাদিকদের উপস্থিতিতে প্রধানমন্ত্রীর প্রথম সংবাদ সম্মেলন। এর আগেও তিনি সংবাদ সম্মেলন করেছেন তবে বেশিরভাগ সাংবাদিক ভার্চুয়ালি উপস্থিত ছিলেন। সংশ্লিষ্ট সবাইকে করোনা টেস্ট করে স্বাস্থ্যবিধি মেনে সেখানে যাওয়ার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বলা হয়েছে।


বরাবরের মতোই রাষ্ট্রীয় প্রচারমাধ্যম বাংলাদেশ টেলিভিশন এবং বাংলাদেশ বেতার এ সংবাদ সম্মেলন সরাসরি সম্প্রচার করবে। সংবাদ সম্মেলনে দেশের চলমান বন্যা পরিস্থিতি এবং পদ্মা সেতুর উদ্বোধনসহ সমসাময়িক সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন বিষয় উঠে আসবে।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার