পবা উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে গেলেন চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলী ও মানজাল


, আপডেট করা হয়েছে : 12-05-2024

পবা উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে গেলেন চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলী ও মানজাল

রাজশাহীর পবায় আগামী ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচন। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ছিল গতকাল রোববার। নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলার পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও রাজনৈতিক অঙ্গনের পরিচিত মুখ অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল।


এই নির্বাচনে চেয়ারম্যান পদে ও পুরুষ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র উত্তোলন ও জমা দিয়েছিলেন ২০ জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান পদে ৮ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৮ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন।


বর্তমানে চেয়ারম্যান পদে ভোটের লড়াইয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন মো: ওয়াজেদ আলী খাঁন, মো: ফারুক হোসেন (ডাবলু), মো: এমদাদুল হক এমদাদ, মো: সাইফুল বারী ভুলু, মো: আব্দুর রশিদ ও ডেভিড রিচার্ড মুর্মু।


মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন মোসা: আরজিয়া বেগম, মোসা: হাসিনা খাতুন, মোসা: চেনবানু ও মোসা: পলি খাতুন এবং পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন মো: ফরিদুল ইসলাম রাজু, মো: শহিদুল ইসলাম, মো: কামরুজ্জামান, মো: নাজমুল ইসলাম, মো: রফিকুল ইসলাম, মো: সরওয়ারে আলম (মানিক), শ্রী প্রদীপ কুমার সাহা ও মো: আসাদুজ্জামান আসাদ।


আজ ১৩ মে সোমবার প্রতিক বরাদ্ধ দেয়া হবে। ২৯ মে বুধবার সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত ব্যালট এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলায় ২টি পৌরসভা ও ৮টি ইউনিয়নে ভোট কেন্দ্র সংখ্যা ৮৪টি, ভোট কক্ষের সংখা ৬২৬টি, মোট ভোটার সংখ্যা দুই লাখ ৬০ হাজার ৮৩৮ জন। এর মধ্যে পুরুষ এক লাখ ৩০ হাজার ৯০১ জন ও মহিলা এক লাখ ২৯ হাজার ৯৩৪ জন এবং হিজড়া ৩ জন।



  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার