সাকিবের রসিকতা, আমরা তো মায়ের দোয়া টিম


, আপডেট করা হয়েছে : 06-06-2024

সাকিবের রসিকতা, আমরা তো মায়ের দোয়া টিম

শ্রীলংকার বিপক্ষে ম্যাচ দিয়ে আগামী ৮ জুন শুরু হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। সেই ম্যাচের আগে ব্যাটে-বলে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। যুক্তরাষ্ট্রের মাটিতে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে পেয়ে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন ভক্তরা। প্রিয় তারকার সঙ্গে মুহূর্তটা ফ্রেমবন্দি করে রাখলেন বিশ্বকাপ কাভার করতে যাওয়া সাংবাদিকরা।


সেই সময় টুর্নামেন্ট নিয়ে শুভকামনা জানাতেই সাকিবের রসিকতা, ‘আমরা তো মায়ের দোয়া টিম হয়ে গেছি! দোয়া চাওয়া বন্ধ করে দিয়েছি!’ সাকিবের এমন কথায় রীতিমতো হাসির রোল উঠল। এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।


বুধবার অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে এমন রসিকতায় মেতেছিলেন সাকিব আল হাসান। এদিন অনুশীলনে বেশ চনমনে মনে হয়েছে সাকিবকে।


গেল ওয়ানডে বিশ্বকাপের সময় একটি বেসরকারি টিভিতে দেওয়া সাক্ষাৎকারে বাংলাদেশ দলের এক স্পিনার বলেছিলেন, ‘দোয়া করবেন, দোয়া ছাড়া কোনো অপশন নাই।’ সেই সময় দলের ধারাবাহিক ব্যর্থতায় তার এমন বক্তব্য মেনে নিতে পারেননি ভক্তরা। সেই থেকে বাংলাদেশ দলকে নিয়ে ফেসবুকে ট্রল হচ্ছে ‘মায়ের দোয়া টিম’ হিসেবে।


দলের পাশাপাশি সময়টাও খুব একটা ভালো যাচ্ছে না সাকিবের। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিং নিয়েও ভুগছেন এই অলরাউন্ডার। তাই বিশ্বকাপে ভালো করতে হলে দ্রুত সাকিবের ফর্মে ফেরাটাও জরুরি। বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে বাংলাদেশ এরপর খেলবে দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস এবং নেপালের বিপক্ষে।



  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার