বাস উল্টে নিহত ১, ঢাকা-চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ


, আপডেট করা হয়েছে : 29-06-2024

বাস উল্টে নিহত ১, ঢাকা-চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ

চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাটে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে এক যাত্রী নিহত ও ১৫ জন আহত হয়েছেন। এরইমধ্যে ফায়ার সার্ভিস উদ্ধার কাজ শুরু করেছে। এ ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তীব্র যানজট সৃষ্টি হয়ে যান চলাচল বন্ধ রয়েছে।


শনিবার (২৯ জুন) সকাল ৯টার দিকে ফৌজদারহাটের ফকিরহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বারআউলিয়া হাইওয়ে পুলিশের ওসি খোকন চন্দ্র ঘোষ।



বাস উল্টে নিহত ১, ঢাকা-চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ


তিনি জানান, সকাল ৯টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস উল্টে গেছে। খবর পেয়ে আমরা ছুটে আসছি। উদ্ধারে ফায়ার সার্ভিসের একটি ইউনিট কাজ শুরু করেছে।



প্রত্যক্ষদশী সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৯টার সময় চট্টগ্রাম থেকে ফেনীমুখী স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উল্টে দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঢাকা থেকে চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ রয়েছে। এখনো বাসের উদ্ধার কাজ চলছে। বাসের নিচে হয়তো আরেও যাত্রী আটকে থাকতে পারেন।


বাস উল্টে নিহত ১, ঢাকা-চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ বার আউলিয়া হাইওয়ে পুলিশের ওসি খোকন চন্দ্র ঘোষ জানান, দুর্ঘটনায় একজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। তাৎক্ষণিক নিহত ও আহতের পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনা কবলিত বাস উদ্ধার হলে যান চলাচল স্বাভাবিক হয়ে যাবে।



  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার