রাজশাহীতে ১১২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২


, আপডেট করা হয়েছে : 04-08-2024

রাজশাহীতে ১১২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

গোদাগাড়ীতে ১১২ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (৩ আগস্ট) দিনগত রাত দেড়টার দিকে গোদাগাড়ী থানাধীন ফুলবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- গোদাগাড়ী থানাধীন ফুলবাড়ি এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মোশারফ হোসেন ও কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন ঘোড়াশাল এলাকার আব্দুল মালেকের ছেলে মো. শরিফ।


শনিবার সন্ধ্যায় র‌্যাব-৫ এর পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।


র‌্যাব জানায়, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল জানতে পারে যে, সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য কুমিল্লা জেলা হতে কাকনহাট হয়ে একটি বড় কাভার্ড ভ্যানের আড়ালে অবৈধ মাদকদ্রব্য গাঁজার একটি বড় চালান নিয়ে রাজশাহীর দিকে আসছে।


পরবর্তীতে র‌্যাবের আভিযানিক দল উক্ত আসামীর গতিবিধি পর্যবেক্ষণ করে। একপর্যায়ে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন কদমশহর মোড়ে পৌছে পাঁকা রাস্তার উপর চেকপোস্ট পরিচালনা করে একজন আসামিকে গ্রেফতার করে এবং একটি কাভার্ড ভ্যান জব্দ করে।


পরবর্তীতে কাভার্ড ভ্যান তল্লাশি করে মাদকের সন্ধান না পেলে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানায় তার অপর সহযোগী মূলহোতা ১নং আসামি মোশাররফ হোসেনের বসতবাড়ীতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা আনলোড করে রেখে কুমিল্লায় চলে যাচ্ছিল।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার