মধ্যরাতে সোহেল তাজকে ফলো করছিল কে?


, আপডেট করা হয়েছে : 29-08-2024

মধ্যরাতে সোহেল তাজকে ফলো করছিল কে?

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ছেলে, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ আতঙ্কজনক ও রহস্যজনক ঘটনার শিকার হয়েছেন বলে জানিয়েছেন। বুধবার মধ্যরাতে নিজের ফেসবুক পেজে এই তথ্য জানিয়েছেন। 


ফেসবুক পোষ্টে প্রধান উপদেষ্টা, স্বরাষ্ট্র উপদেষ্টা,সেনাবাহিনীর প্রধানের উদ্দেশে সোহেল তাজ লিখেছেন, ‘আজকে রাতে কাজ থেকে ফেরার সময় একটি খুবই আতঙ্কজনক ও রহস্যজনক ঘটনার শিকার হই। একজন মোটরসাইকেল আরোহী আমাকে সংসদ ভবন থেকে ফলো করে ক্যান্টনমেন্টের ভিতরে চলে আসে এবং একটা সময় তার বুকে লাল-নীল বাতি জ্বালিয়ে আমাকে থামতে বলে।’


সোহেল তাজ লিখেছেন, আমি থামার পর তার পরিচয় জানতে চাই এবং আমাকে কেন থামতে বললেন তা তাকে জিজ্ঞেস করি। প্রতিউত্তরে সে আমাকে বলে— তাদের লোক আসছে আর ‍আমাকে তাদের জন্য অপেক্ষা করতে হবে। আমি আবার তার পরিচয় জানতে চাই এবং তাকে জিজ্ঞেস করি তিনি কি আমাকে চিনতে পেরেছেন কিনা। জবাবে সে আমাকে বলে, আমি আপনাকে চিনি— আপনি সোহেল তাজ। তারপর সে মোবাইল ফোনে বললো, সে আমাকে থামিয়েছে এবং লোকেশন জানিয়ে আসতে বলল। 


সোহেল তাজ আরও লিখেছেন, আমি আবার তার পরিচয় জানতে চাইলাম এবং কারা আসছে আর কেন আমাকে থামিয়েছে জানতে চাইলাম। সে কোন উত্তর না দিয়ে আবার ফোনে কথা বললো তারপর আমাকে চলে যেতে বলল এবং সেও মোটরসাইকেল ঘুরিয়ে চলে গেল।



  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার