সালমানের ঘড়িতে ৭১৪টি সাদা হীরা


, আপডেট করা হয়েছে : 12-09-2024

সালমানের ঘড়িতে ৭১৪টি সাদা হীরা

বলিউড অভিনেতা সালমান খানের বিলাসবহুল জীবনের কথা কারও অজানা নয়। এবার তিনি আলোচনায় উঠে এলেন হাতঘড়ির জন্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভাইজানের একটি ভিডিও। এতে তার হাতঘড়িটি নজর কেড়েছে নেটিজেনদের।



এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, মার্কিন যুক্তরাষ্ট্রের বিলাসবহুল গহনা ও ঘড়ি প্রস্তুতকারী ব্র্যান্ড ‘জ্যাকব অ্যান্ড কোম্পানি’র প্রতিষ্ঠাতা জ্যাকব আরবো সালমান খানের সঙ্গে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।


ক্যাপশনে জ্যাকব আরবো জানান, তিনি খুব কমই কাউকে তার বিলিয়নেয়ার থ্রি ঘড়ি পরতে দেন। তিনি লিখেছেন, ‘আমি কখনই কাউকে আমার বিলিয়নেয়ার ট্রাই করতে দিইনি, কিন্তু এর জন্য আমি এটি ব্যতিক্রম করেছি।’


ভিডিওতে দেখা যায়, জ্যাকব আরবো সালমানকে একটি হাতঘড়ি পরিয়ে দিয়ে তাকে বুকে জড়িয়ে ধরেন। তারপর ঘড়িটি ক্যামেরার দিকে ধরেন অভিনেতা। 


এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় চর্চায় পরিণত হয়েছেন সালমান খান ও তার হাতঘড়ি। সালমান খানের হাতঘড়ির মডেল বিলিয়নিয়ার থ্রি। বিলাসবহুল এ ঘড়িটি তৈরিতে ব্যবহার করা হয়েছে হীরা-পান্না।


জ্যাকব অ্যান্ড কোম্পানির ওয়েবসাইটের তথ্য অনুসারে, সালমান খানের এ ঘড়ির ভেতরের রিংয়ে মোট ১৫২টি সাদা পান্না-কাটা হীরা রয়েছে; যার প্রতিটি অংশে ৭৬টি হীরা ব্যবহার করা হয়েছে। 



  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার