শোবিজ অঙ্গনের ছিটকে পড়া তারকারা


, আপডেট করা হয়েছে : 14-09-2024

শোবিজ অঙ্গনের ছিটকে পড়া তারকারা

টিভি, নাটক ও বিজ্ঞাপনের পরিচিত মুখগুলো একসময় নাম লিখিয়েছিলেন সিনেমায় সিনেমাগুলো হয়েছিলো ব্যবসাসফল। সফল সিনেমাগুলো তাদের ব্যাপক পরিচিতি এনে দিলেও শোবিজ অঙ্গনের ক্যারিয়ারে তাদের থমকে যেতে দেখতে হয়েছে অনুরাগীদের।


কী কারণে কাজ থেকে দূরে আছেন তারা? কেউ বলেছেন স্বেচ্ছায় সিনেমা থেকে দূরে সরে গিয়েছেন, কেউ অভিমানে, কেউ নায়িকা হওয়ার পথে হাঁটতে চাননি, কেউ একের পর এক চেষ্টা চালিয়ে বার্থ হয়েছেন। তেমন কয়েকজন তারকা নিয়ে আজকের আয়োজন-


'প্রেমে পড়েছে মন প্রেমে পড়েছে' গানটি এক সময় দর্শকদের মুখে মুখে ছিল। মতিন রহমানের 'রং নাম্বার' সিনেমার গান। এ গান এই সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন অভিনেত্রী গলিতা শবনম শ্রাবন্তী। কিন্তু পরে পরে আর তাকে সিনেমায় দেখা যায়নি। সেই সময়ে তিনি অনেক সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। কিন্তু করেননি। এ বিষয়ে তিনি বলেন, 'সেই সময়ে কয়েকটি সিনেমায় কাজের প্রস্তাব পেয়েছি, কিন্তু করিনি আসলে ব্যাটে বলে মিলেনি। তাই করিনি।'


১৩ বছর পর ছোট পর্দায় 'রং নাম্বার'খ্যাত শ্রাবন্তী


তিনি মূলত নাটকে অভিনয় করতে বেশি স্বাচ্ছন্দ বোধ করতেন। ফিল্মে অভিনয় করা তার কাছে কষ্টকর ছিলো। 'রং নাম্বার' সিনেমায় অনেক শর্ত সাপেক্ষে কাজ করেছিলেন। নিজের মতো করেই কাজ করতে পছন্দ করতেন। । যে কারণে সিনেমার জনপ্রিয়তার পরেও তিনি নাটকেই নিয়মিত ছিলেন।


কোহিনূর আক্তার সুচন্দার পরিচালনায় 'হাজার বছর ধরে' সিনেমায় নাম লেখান দশম শ্রেণির শিক্ষার্থী শারমিন জোহা শশী। তিনি কলেজে পড়াশোনার সময়ে ২০০৫ সালে সিনেমাটি মুক্তি পায়। প্রথম সিনেমা দিয়ে রীতিমতো তারকা হয়ে যান এই অভিনেত্রী। জনপ্রিয়তার কারণে একের পর এক সিনেমার প্রস্তাব পেয়েছেন। কিন্তু বেশির ভাগ সিনেমার গল্পই 'হাজার বছর ধরে' সিনেমার সমপর্যায়ের না হওয়ায় সিনেমাগুলো ছেড়ে দেন তিনি। 



  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার