নাহিদকে পলকের সঙ্গে তুলনা করে কটাক্ষ করলেন সূচনা


, আপডেট করা হয়েছে : 28-09-2024

নাহিদকে পলকের সঙ্গে তুলনা করে কটাক্ষ করলেন সূচনা

গত ৫ আগস্ট শেখ হাসিনা পতনের পর ভারতে পালিয়ে যান। এরপর সারাদেশে আওয়ামী লীগ নেতাকর্মীদের অনেকেই গা ঢাকা দিয়েছেনে এবং দেশ ছেড়ে পালিয়ে গেছেন।


তেমনি কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র তাহসিন বাহার সূচনা ও তারা বাবা কুমিল্লার সাবেক এমপি বাহাউদ্দিন বাহার ভারতে পালিয়ে গেছেন। বর্তমানে বাবা মেয়ে কলকাতায় এক রাজনৈতিক নেতার আশ্রয়ে রয়েছেন বলেও গুঞ্জন রয়েছে। তবে কখন কীভাবে পালালেন তা নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়।


এদিকে সূচনা গা ঢাকা দিলেও সরব রয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। গত ২৫ সেপ্টেম্বর থেকেই সোশ্যাল মিডিয়ায় সরব তিনি। তাকে বিভিন্ন ইস্যুতে ফেসবুক পোস্ট দিতে দেখা যায়। সেই সঙ্গে পোস্টের কমেন্টে পাল্টা আক্রমণও চালিয়ে যেতেও দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি আপত্তিকর ভাষায় রিপ্লাই দিতেও দেখা গেছে। সাবেক এই মেয়রের এমন মন্তব্যের জবাবে আবার অনেককে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। আবার শুভাকাঙ্ক্ষিদের সঙ্গে কুশল বিনিময় করতেও দেখা গেছে।


গত বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সাবেক আইসিটি মন্ত্রী পলক ও উপদেষ্টা নাহিদকে নিয়ে একটি পোস্ট করেন তিনি।


পোস্টে সূচনা লিখেছেন, ‘যুগে যুগে পলকেরা নাহিদ হয়ে ফিরে আসে।’


সেই ক্যাপশনকে উদ্দেশ্য করে এক নেটিজেন লেখেন, পলক জানি কার নেতা আছিল আপু? সেই কমেন্টের জবাবে সূচনা লেখেন, অন্তত আমার না। গুজব চলাকালীনও আমি সাইবার সিকিউরিটি নিয়ে উনার পেজে সরাসরি কমেন্ট করেছি। অতি মেধার যারা এখন ৬০০ টাকার ইলিশ খায়, তারাই তখনো আমাকে বুঝে না বুঝে অ্যাটাক করেছিল।


ওই পোস্টে আরেকজন কমেন্ট করেছেন, ইন্ডিয়া থেকে পোস্ট করছেন, কুমিল্লায় কবে আসবেন? সেই কমেন্টের উত্তরে সূচনা লেখেন, আছি তো কুমিল্লা। নতুন বাসা গুছাচ্ছি, তোমাদের যেন লুট, চুরি আর আগুন দিতে সুবিধা হয়।


এ ছাড়া অন্য এক নেটিজেন কমেন্ট করেন, বর্ডার ক্রস করছেন কোন লিংকে কত টাকা লাগছে যদি জানাইতেন? সেই কমেন্টের জবাবে তিনি লেখেন, তোমার দরকার কি বর্ডার ক্রসের প্রসাশন ফকির ঝকির টোকায় না। 



  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার