মাঠ ভেজা , খেলা হচ্ছেনা প্রথম সেশনের


, আপডেট করা হয়েছে : 29-09-2024

মাঠ ভেজা , খেলা হচ্ছেনা প্রথম সেশনের

কানপুরে বাংলাদেশ-ভারতের দ্বিতীয় টেস্টের প্রথমদিন বৃষ্টির কারণে খেলা হয়েছিল মাত্র ৩৫ ওভার। আর দ্বিতীয় দিন তো তুমুল বৃষ্টি হানা দেওয়ায় কোনো বলই গড়াতে পারেনি। ফলে বাংলাদেশ সময় দুপুর ২টা ৩৪ মিনিট নাগাদ দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।  বৃষ্টি না থাকলেও আজ (রোববার) তৃতীয় দিনের প্রথম সেশনে খেলা হচ্ছে না। 


মাঠকর্মীরা মাঠ শুকানোর কাজে ব্যস্ত। আম্পায়াররা আবার মাঠ পরিদর্শন করবেন বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায়।


এদিকে হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, রবিবার সকালে কানপুরে বৃষ্টি না হলেও আকাশ মেঘাচ্ছন্ন। গতরাতের বৃষ্টির জন্য মাঠ ভেজা রয়েছে।


পিচ ঢাকা দেওয়া থাকলেও সরানো হচ্ছে আউটফিল্ডের কভার। যদিও গ্রিন পার্কে তৃতীয় দিনের খেলাও নির্ধারিত সময়ে শুরু করা সম্ভব নয়। 


 

তৃতীয় দিনের খেলা শুরু হতেও দেরি হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে। কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়াম এলাকায় গতকাল রাতভর বৃষ্টি হওয়ায় তারা এই শঙ্কার কথা জানায়। নতুন করে বৃষ্টি না নামলে তখন জানা যেতে পারে কখন শুরু হবে কানপুর টেস্টের তৃতীয় দিনের খেলা।


আশার আলো গ্রিন পার্কে। তুলে ফেলা হয়েছে কভার। বৃষ্টির দেখা নেই এখনও পর্যন্ত। আম্পায়াররা মাঠ পরিদর্শনে নামেন।


বোলারদের রান-আপে কয়েকটি ভিজে স্পট রয়েছে। মিড-অফ, মিড-অনেও এমন কয়েকটি স্পট রয়েছে এখনও। বাউন্ডারি লাইনের ধারেও ভিজেভাব রয়েছে। মাঠ খেলার উপযোগী করে তুলতে বালি ব্যবহার করা হয়েছে বিস্তর।



  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার