চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা সেতুর টোলঘরে ভাঙচুর-অগ্নিসংযোগ


, আপডেট করা হয়েছে : 03-10-2024

চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা সেতুর টোলঘরে ভাঙচুর-অগ্নিসংযোগ

এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ তুলে এর প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা সেতুর টোলঘরে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীরা এ ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন।


এ সময় তাঁদের অবরোধের কারণে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর সড়কে প্রায় দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।



পুলিশ, প্রত্যক্ষদর্শী ও শিক্ষার্থীরা জানিয়েছেন, সকালে পলিটেকনিক ইনস্টিটিউটের হুজাইফা ইবনুল সাকিল নামের এক শিক্ষার্থী মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় টোল চান আদায়কারীরা। এ নিয়ে ওই শিক্ষার্থী ও আদায়কারীদের মধ্যে তর্কাতর্কি হয়। একপর্যায়ে হুজাইফাকে টোল আদায়কারীরা মারধর করেন। এ খবর পলিটেকনিক ইনস্টিটিউটে পৌঁছালে সেখানকার শিক্ষার্থীরা টোলঘরে এসে হামলা চালান।


পরে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় পুলিশ ও সেনাবাহিনীর কাছে শিক্ষার্থীরা মহানন্দা সেতু পুরোপুরি টোলমুক্ত করে দেওয়ার অনুরোধ জানান।


চা‍ঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম গোলাম জাকারিয়া বলেন, শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। তাঁদের থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে হামলায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার