হেনোলাক্সের আমিন-ফাতেমা দুই দিনের রিমান্ডে


, আপডেট করা হয়েছে : 06-07-2022

হেনোলাক্সের আমিন-ফাতেমা দুই দিনের রিমান্ডে

ঠিকাদার গাজী আনিসকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলায় ব্যবসায়ী নুরুল আমিন ও তার স্ত্রী ফাতিমা আমিনকে জিজ্ঞাসাবাদের জন্য দুদিনের জন্য হেফাজতে পেয়েছে পুলিশ।  

বুধবার দুজনকে ঢাকার আদালতে নেওয়া হলে পুলিশের আবেদনে মহানগর হাকিম সৈয়দ মুস্তফা রেজা নূর দুই আসামির দুদিন রিমান্ডের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার এসআই গোলাম হোসেন সাত দিনের জন্য রিমান্ডে চেয়ে আবেদন করেছিলেন।
 
মামলাটির তদন্তভার গোয়েন্দা পুলিশকে দেওয়ায় বুধবার রিমান্ডের আদেশ হওয়ার পর আদালত থেকেই দুই আসামিকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।  

শুনানিতে আসামিদের আইনজীবী তাপস দত্ত রিমান্ড বাতিলের আবেদন করে বলেন, গাজী আনিস অঙ্গীকারনামা দিয়েছিলেন যে পাওনা টাকা-পয়সা নিয়ে তিনি কোনো ‘অপপ্রচার’ করবেন না।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান বলেন, এই অঙ্গীকারনামা মৃত গাজী আনিস দিয়েছিলেন কি না, এটাই যাচাই বাছাই করার জন্য তাদের রিমান্ডে নেওয়া প্রয়োজন। আসামিদের কাছ থেকে ৩ কোটি টাকা পেতেন গাজী আনিস। এবং তাকে লভ্যাংশ দেওয়ার ব্যাপারেও প্রতিশ্রুতি দিয়েছিলেন আসামিরা।

গায়ে আগুন দিয়ে ব্যবসায়ী গাজী আনিসের মৃত্যুর ঘটনায় আতঙ্কিত হয়ে আমিন ম্যানুফ্যাকচারিং কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. নুরুল আমিন ও পরিচালক ফাতেমা আমিন তাদের উত্তরার বাসা থেকে পালিয়ে অন্যত্র আত্মগোপন করেন। মঙ্গলবার সন্ধ্যার পর তাদের গ্রেফতার করে র‌্যাব। 


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার