মালয়েশিয়া বিমানবন্দরে জিজ্ঞাসাবাদের বিষয়ে যা বললেন আজহারী


, আপডেট করা হয়েছে : 12-10-2024

মালয়েশিয়া বিমানবন্দরে জিজ্ঞাসাবাদের বিষয়ে যা বললেন আজহারী

মালয়েশিয়া প্রবেশকালে বিমানবন্দরে জেরার মুখে পড়েন বাংলাদেশের ধর্মীয় আলোচক মিজানুর রহমান আজহারী। তাকে জিজ্ঞাসাবাদ করে ইমিগ্রেশন পুলিশ। এ বিষয়ে এবার কথা বলেছেন আজহারী নিজেই। 


শনিবার (১২ অক্টোবর) সকালে সামাজিকমাধ্যম ফেসবুকে মালয়েশিয়া বিমানবন্দরে জিজ্ঞাসাবাদের বিষয়ে মিজানুর রহমান আজহারী কথা বলেছেন। তিনি বলেন, মালয়েশিয়ায় ইমিগ্রেশন পয়েন্টে ভেরিফিকেশনে একটু সময় নিয়েছিল। আমি ঠিক আছি। অযথা গুজব ছড়ানো থেকে বিরত থাকুন।


এর আগে মালয়েশিয়া ইমিগ্রেশন পুলিশ সূত্র বলেছে, মিজানুর রহমানকে জিজ্ঞাসাবাদ করা হয়। মালয়েশিয়ার পুলিশ হেডকোয়ার্টারে তার নামে বিগত সরকারের আমলে একটি অভিযোগ রয়েছে। তবে তদন্তের স্বার্থে পুলিশের পক্ষ থেকে এর বেশি কিছু জানানো হয়নি এবং তাকে বাংলাদেশে ফেরত পাঠানো হবে কিনা তাও জানানো হয়নি।


এ বিষয়ে সত্যতা নিশ্চিতে মিজানুর রহমান আজহারীর সঙ্গে থাকা তার ব্যক্তিগত সহকারী মো. মুরাদ হোসেনের সঙ্গে ফোনে কথা বলে জানা গেছে, মিজানুর রহমান আজহারীকে বিমানবন্দরে আলাদা কক্ষে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তবে তাকে আটক করার কথাটি সত্য নয় বলে জানিয়েছেন মুরাদ।


এর আগে শুক্রবার সকালে নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেইজে দেশত্যাগ করেছেন বলে জানান। যাওয়ার আগে তিনি এক বার্তায় বলেন, দেশে খুব লম্বা সময় অবস্থান না করলেও শিগগিরই ফিরব।



  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার