দুর্গাপুরে পুকুর লিজের পাওনা টাকা চাওয়ায় নারীসহ ৪ জনকে পিটিয়ে জখম


, আপডেট করা হয়েছে : 16-07-2022

দুর্গাপুরে পুকুর লিজের পাওনা টাকা চাওয়ায় নারীসহ ৪ জনকে পিটিয়ে জখম

রাজশাহীর দুর্গাপুরে পুকুর লিজের পাওনা টাকা চাওয়ায় এক নারীসহ চারজনকে পিটিয়ে জখমে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাজশাহীর দুর্গাপুর উপজেলার গোপালপুর গ্রামে। আহতদের রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানা পুলিশ ঘটনার তদন্ত করছে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতালে চিকিৎসাধীন আহতরা অভিযোগে জানান, দুর্গাপুর উপজেলার গোপালপুর গ্রামের মেছের আলী প্রামাণিকের ছেলে সিদ্দিকুর রহমানের কাছ থেকে একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাহাদাত ও সাজ্জাদ আলী তিন বছর আগে একটি পুকুর লিজ নেন। পুকুরের দখল নিলেও লিজ বাবদ ২ লাখ ৮২ হাজার টাকা পরিশোধ করেননি লিজ গ্রহীতারা।

এ বিষয়ে রাজশাহীর একটি আদালতে উচ্ছেদ মামলা চলমান রয়েছে। এলাকার ইউপি চেয়ারম্যানকে প্রতিবেদন দিতে বলেছেন আদালত।

এদিকে বৃহস্পতিবার দুপুলে লিজ গ্রহীতা সাহাদাত মাছ ধরতে পুকুরে জাল নামলে পুকুরের মালিক সিদ্দিকুর রহমান বাধা দেন। পুকুর মালিক লিজের বাকি টাকা পরিশোধ না করে মাছ ধরতে নিষেধ করেন।

এ সময় লিজ গ্রহীতা সাহাদাত আলি ও সাজ্জাদ আলি সশস্ত্র লোকজন নিয়ে সিদ্দিকুর রহমান (৪৫), তার ভাই কুদ্দুস আলি (৪৮),  আত্মীয় আবু বাক্কার (৩৭) এবং সিদ্দিকের বড় বোন রোকেয়া বেগমকে (৫০) পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় হামলাকারীরা সিদ্দিকের বড় বোন রোকেয়া বেগমকে বিবস্ত্র করে ফেলেন।

এলাকাবাসী পুকুর মালিকের পক্ষ থেকে এগিয়ে গেলে হামলাকারীরা জাল ও মাছ ফেলে পালিয়ে যান। আহতদের উদ্ধার করে প্রথমে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে এবং অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অভিযোগ পেয়ে দুর্গাপুর থানা পুলিশ বিকালে ঘটনাস্থলে যান।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি নাজমুল হক বলেন, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযোগ পাওয়া গেছে। মামলার প্রক্রিয়া চলমান আছে।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার