চারঘাট প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে রাজশাহী প্রেসক্লাবের শোক


, আপডেট করা হয়েছে : 18-07-2022

চারঘাট প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে রাজশাহী প্রেসক্লাবের শোক

রাজশাহীর চারঘাট প্রেসক্লাবের সভাপতি এস এম মোজাম্মেল হক ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (১৮ জুলাই) ভোররাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ^াস ত্যাগ করেন তিনি। সাংবাদিক মোজাম্মেল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী প্রেসক্লাব।

মঙ্গলবার সকালে প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আসলাম-উদ-দৌলা যৌথ এক বিবৃতিতে এ শোক প্রকাশ করেন। বিবৃতিতে রাজশাহী প্রেসক্লাব নেতারা বলেন, এস এম মোজাম্মেল হক বেশ সুনামের সাথে সাংবাদিকতা করেছেন। সাংবাদিকতা ছাড়াও শিক্ষকতা পেশার সঙ্গে সম্পৃক্ত ছিলেন তিনি।

ভদ্র ও বিনয়ী এ সাংবাদিকের মৃত্যু তরুণ সাংবাদিকদের জন্য বড় ধাক্কা। তার কাছ থেকে এ প্রজন্মের সাংবাদিকদের শেখার ছিল অনেককিছু। সাংবাদিক মোজাম্মেল হকের মৃত্যুতে মহান এ পেশার অপূরণীয় ক্ষতি হলো। তার আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাও জ্ঞাপন করেন রাজশাহী প্রেসক্লাব নেতারা।

উল্লেখ্য, পূর্বে বিভিন্ন গণমাধ্যমে লেখালেখির পাশাপাশি এস এম মোজাম্মেল হক সবশেষ দৈনিক ইত্তেফাকের চারঘাট প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। এছাড়া চারঘাট মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকও ছিলেন তিনি। গত ১০ জুলাই ব্রেইন স্ট্রোক করেন সাংবাদিক মোজাম্মেল হক। এরপর রামেক হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তবে অবস্থার উন্নতি না হওয়ায় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন তিনি।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার