রাণীশংকৈলে বঙ্গমাতা'র ৯২ তম জন্মবার্ষিকী পালিত


ঠাকুরগাঁও প্রতিনিধিঃ , আপডেট করা হয়েছে : 08-08-2022

রাণীশংকৈলে বঙ্গমাতা'র ৯২ তম জন্মবার্ষিকী পালিত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় সোমবার (৮ জুলাই) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য সহধর্মিণী এবং সহযোদ্ধা বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে সকাল ১০ টায় উপজেলা হলরুমে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, লেহেম্বা ইউপি চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা তথ্য কর্মকর্তা হালিমা আকতার, আ.লীগ নেতা সহকারী অধ্যাপক প্রশান্ত বসাক, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা হারিবুর রহমান।


আরও বক্তব্য দেন উপজেলা মহিলা আ.লীগ ভারপ্রাপ্ত সভাপতি প্রভাষক নাসরিন আকতার, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, থানা পুলিশের প্রতিনিধি এস আই ফণি ভূষণ রায় প্রমুখ।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ব্যাক্তিবর্গ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে ৫ জন দুস্থ মহিলাকে সেলাই মিশিন এবং ৮ টি স্বেচ্ছাসেবী সমিতিকে আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়। সভায় বক্তারা বলেন বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রামের প্রতিটি পদক্ষেপে বঙ্গমাতা বঙ্গবন্ধুকে সক্রিয় সহযোগিতা করেছেন ও প্রেরণা দিয়েছেন। তিনি বঙ্গবন্ধুর রাজনৈতিক, সামাজিক ও পারিবারিক জীবনে সর্বক্ষণের সহযোগী ও অনুপ্রেরণাদায়ী হয়ে নিভৃতে কাজ করে গেছেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ সহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলাম। 


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার