নিরাপত্তা ঝুঁকিতে আছেন প্রধানমন্ত্রী: ডিএমপি কমিশনার


, আপডেট করা হয়েছে : 14-08-2022

নিরাপত্তা ঝুঁকিতে আছেন প্রধানমন্ত্রী: ডিএমপি কমিশনার

ট্রাফিক সার্জেন্টের দেওয়া মামলায় সবুজ রানা (২৬) নামের এক মোটরসাইকেলের চালকের কান্নার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় ঠাকুরগাঁও শহরের চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেলযোগে শহরের চৌরাস্তা অতিক্রম করার সময় সবুজের বাইকের গতিরোধ করেন ট্রাফিক সার্জেন্ট রুবেল ইসলাম। এসময় সবুজের সঙ্গে ড্রাইভিং লাইসেন্স না থাকায় ৫ হাজার টাকার মামলা দেন তিনি। মামলা দেয়ার পরেই হাউমাউ করে কাঁদতে শুরু করেন ওই মোটরসাইকেল চালক। এসময় আশপাশের লোকজন মুঠোফোনে ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দিলে তা ভাইরাল হয়ে যায়।

সবুজ রানা বলেন, মামলা দেয়ার আগে ট্রাফিক সার্জেন্টকে বলেছিলাম, এখান থেকে আমার অফিস ৫ মিনিটের রাস্তা। অফিসে আমার ড্রাইভিং লাইসেন্স আছে, একটু সুযোগ দিন নিয়ে আসছি।

তিনি আরও বলেন, সার্জেন্টকে আরও বলেছিলাম পাঁচ হাজার নয়, আপনি যদি পাঁচশ টাকাও জরিমানা করেন, সেটি দেয়ার সামর্থ্য আমার নেই। কিন্তু তিনি কোনও কথাই শুনলেন না। ঠাকুরগাঁওয়ের ট্রাফিক ইন্সপেক্টর ফারুক হোসেন জরিমানার বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই মোটরসাইকেল চালকের কাছে ড্রাইভিং লাইসেন্স ছিল না। কালক্ষেপণ করলে অনেকে ফোন করে তদবির করে। এতে সরকারি কাজে অসুবিধা হয়। তাই দ্রুত মামলা দেয়া হয়েছে।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার