স্ক্যানিং অ্যান্ড ইকুইপমেন্ট মেইনটেন্যান্স অপারেটরদের প্রশিক্ষণ


, আপডেট করা হয়েছে : 11-09-2022

স্ক্যানিং অ্যান্ড ইকুইপমেন্ট মেইনটেন্যান্স অপারেটরদের প্রশিক্ষণ

 স্ক্যানিং অ্যান্ড ইকুইপমেন্ট মেইনটেন্যান্স অপারেটরদের জাতীয় পরিচয় নিবন্ধন এবং স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম পরিচালনা ও ব্যবস্থাপনা বিষয়ক দুইদিন ব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় রাজশাহী মহিলা টিটিসির হল রুমে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ছিলেন, প্রকল্প পরিচালক (আইডিইএ ২য় পর্যায়) ব্রিগেডিয়ার জেনালের আবুল কাশেম ফজলুল কাদের এনডিসি, পিএসসি। সভাপতিত্ব করেন, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম। সঞ্চালনা করেন, অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আহমেদ আলী।

জানা গেছে রাজশাহী অঞ্চলের মোট ৬৭ জন স্ক্যানিং অ্যান্ড ইকুইপমেন্ট মেইনটেন্যান্স অপারেটরদের নিয়ে গত ৯ ও ১০ সেপ্টেম্বর স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম পরিচালনা ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণে প্রশিক্ষণ বিষয়ের ভিত্তিতে মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়। মূল্যায়ন পরীক্ষায় ১ম, ২য়, ও ৩য় স্থান অধিকার করেন। ১ম হয়েছেন- রাজপাড়া থানা নির্বাচন অফিসের স্ক্যানিং অ্যান্ড ইকুইপমেন্ট মেইনটেন্যান্স আপারেটর জাকিয়া তাসনিম।

২য় হয়েছেন- সিরাজগঞ্জের চৌহালীর মানাজির আহছান। ৩য় হয়েছেন সিরাজগঞ্জ কাজিপুর অফিসের মোছা. শাহানাজ পারভিন মিথুন ও বোয়ালিয়া থানা অফিসের সাদিয়া রহমান।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার