রাজশাহীতে রাত ১০ পর্যন্ত খোলা থাকবে দোকান ও শপিংমল


, আপডেট করা হয়েছে : 26-09-2022

রাজশাহীতে রাত ১০ পর্যন্ত খোলা থাকবে দোকান ও শপিংমল

শারদীয় দূর্গাপুজা উপলক্ষে সোমবার (২৬ সেপ্টেম্বর) থেকে রাজশাহীতে রাত ১০ পর্যন্ত দোকান ও শপিংমল খোলা থাকবে। রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালনা পর্ষদের পক্ষ থেকে সোমবার গনমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যে এ তথ্য জানান।

আরো জানান, গত (২৫ সেপ্টেম্বর) রবিবার রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মাসুদুর রহমান রিংকুর নেতৃত্বে চেম্বার পরিচালনা পর্ষদ ব্যবসায়ীদের দাবীর প্রেক্ষিতে শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে ব্যবসার প্রসার করার লক্ষ্যে রাত ৮ টায় দোকান ও শপিং মল বন্ধ হওয়ার সময় বর্ধিত করে রাত ১০ টা পর্যন্ত খোলা রাখার জন্য রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক ও রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলকে স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপির প্রেক্ষিতে রাত ৮ টার পরিবর্তে ২ ঘন্টা সময় বর্ধিত করে রাত ১০ টা পর্যন্ত রাজশাহীতে সমস্ত দোকান ও শপিং মল খোলা রাখাসহ বাজারের সার্বিক আইন শৃংখলা জোরদার রাখার সিদ্ধান্ত হয়।

সোমবার থেকে শারদীয় দূর্গাপুজা পর্যন্ত রাত্রী ১০ টা পর্যন্ত সমস্ত দোকান ও শপিং মল খোলা থাকবে। এই স্মারকলিপি গ্রহণ করায় রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র, পুলিশ কমিশনার ও রাজশাহী জেলা প্রশাসক কে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালনা পর্ষদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার