চারঘাটে ক্ষুদ্র উদ্যোক্তা ও সদস্যদের মাঝে ঋণ বিতরণ


, আপডেট করা হয়েছে : 06-10-2022

চারঘাটে ক্ষুদ্র উদ্যোক্তা ও সদস্যদের মাঝে ঋণ বিতরণ

চারঘাটে পল্লী জীবিকায়ন প্রকল্প-৩য় পর্যায়ে আওতায় ক্ষুদ্র উদ্যোক্তাদের ঋণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে চারঘাট উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা, ঋণ ও বিনা মূল্যে বীজ বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন মন্ত্রণালয় অতিরিক্ত সচিব ড. হুমায়রা সুলতানা।

এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, রাজশাহী উপ-পরিচালক (বিআরডিবি) মিজানুর রহমান, উপজেলা সহকারী কমিশনার ভুমি মানজুরা মুশাররফ, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা গৌতম কুমার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়ালি উল্লাহ মোল্লাহ, নিমপাড়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, শলুয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ , উপজেলা (বিআরডিবি) প্রকল্প কর্মকর্তা নকিবুল ইসলাম ও সাংবাদিকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে দরিদ্র বিমোচনের লক্ষ্যে পুষ্টি সমুদ্ধ উচ্চ মুল্যের অপ্রধান শস্যে উৎপাদন ও বাজারজাতকরন কর্মসূচী (২য় সংশোধিত) শীর্ষক প্রকল্পের আওতায় ৪০ জন সদস্যদের মধ্যো বিনা মুল্যে বীজ ও ১লক্ষ ২৫ হাজার টাকা করে মোট ৮ জনকে ১০ লক্ষ টাকা ক্ষুদ্র উদ্যোক্তা ঋণ প্রদান করেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ, অতিরিক্ত সচিব ড. হুমায়রা সুলতানা। পরে অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ চত্বরে একটি বৃক্ষরোপন চারা গাছ লাগান ড. হুমায়রা সুলতানা ।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার