বাঘায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আরেক ভ্যান চালক আহত, মামলায় গ্রেপ্তার ২


, আপডেট করা হয়েছে : 16-10-2022

বাঘায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আরেক ভ্যান চালক আহত, মামলায় গ্রেপ্তার ২

রাজশাহীর বাঘায় শনিবার (১৫ অক্টোবর) রাতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে উপজেলার হাবাসপুর গ্রামের বাসিন্দা সাজদার আলী নামের এক ভ্যান চালক আহত হয়েছেন। ভ্যান ছিনতাইয়ের চেষ্টাকালে তাকে গলায় ও বাম হাতে ধারালো ছুরি দিয়ে জখম করে দুর্বৃত্তরা।

আহত ভ্যানচালক সাজদার আলীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। পরে ঘটনায় জড়িত ২ জনকে ওইদিন রাতেই আটক করা হয়েছে। তারা হলেন-চারঘাট উপজেলার সাদিপুর গ্রামের আতাউর রহমানের ছেলে সোহেল রানা (২২) ও বড়বড়িয়া গ্রামের কুদ্দুস আলীর ছেলে হেলাল উদ্দিন(২২)।

পুলিশ জানায়, আটককৃত দু’জন চারঘাট উপজেলার খুদিরবট তলা সরকারি আশ্রয়ণ প্রকল্পের গুচ্ছ গ্রামে বসবাস করে। জিজ্ঞাসাবাদে তারা জানায়, ভ্যানটি ছিনতাইয়ের জন্য ভ্যান চালককে ছুরি দিয়ে জখম করে। ভ্যান চালকের চিৎকারে বিলে মাছধরা লোকজন আগায়ে গেলে ভ্যান ফেলে তারা দু’জন পালিয়ে যায়। পরে তাদের ধাওয়া করে প্রথমে সোহেল রানাকে আটক করে জনতা। তার কাছ থেকে রক্তমাখা ধারালো ছুরি উদ্ধার করা হয়। পরে অভিযান চালিয়ে হেলাল উদ্দীনকে আটক করা হয়েছে।

ভ্যান চালক সাজদার আলী জানান,শনিবার (১৫ অক্টোবর) রাত আনুমানিক ৮ টার দিকে ওই দু’জন বিনোদপুর বাজার থেকে আলাইপুর যাওয়ার কথা বলে তার ভ্যান ভাড়া করে। সেখানে যাওয়ার পর হাবাসপুর হয়ে চাননগর মোড়ে যাবে বলে নিয়ে যায়। হাবাসপুর মোড় হয়ে চাননগর মোড়ে যাওয়ার পথে ফাঁকা রাস্তায় গলায় ছুরি ধরে ভ্যান নিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের সাথে ধস্তাধস্তির সময় গলায় ছুরি দিয়ে আঘাত করে। ঠেকানোর সময় বাম হাতের আঙ্গুল কেটে জখম হন ।

অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান,ভ্যান চালক সাজদার রহমান বাদি হয়ে মামলা করেছে। রোববার আটক দু’জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। তারা মাদকের টাকা যোগাড়ের জন্য এধরনের কাজ করেছে। তবে যারা এসব কাজে জড়িত আছে তাদেরও আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, এই ঘটনার ৩দিন আগেও বাগসায়েস্তার ফাঁকা রাস্তায় মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর গ্রামের বাসিন্দা রাব্বি আহমেদকে ছুরিআঘাত করে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছিল।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার