সামান্থার পর বিরল রোগে আক্রান্ত আরেক বলিউড অভিনেতা


, আপডেট করা হয়েছে : 05-11-2022

সামান্থার পর বিরল রোগে আক্রান্ত আরেক বলিউড অভিনেতা

ভারতের দক্ষিণী চলচ্চিত্রে সারাজাগানো অভিনেত্রী সামান্থা রুথ প্রভু আক্রান্ত হয়েছেন এক বিরল রোগে। যেটা কয়েক মাস আগে জানিয়েছেন চিকিৎসকরা। এবার জানা গেল বিরল রোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান। 

অভিনেতা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ভেস্টিবুলার হাইপোফাংশন রোগে আক্রান্ত তিনি। 

করোনা পরবর্তী সময়ে ফের একবার নিজেকে প্রমাণ করবার ইঁদুর দৌঁড়ে সবাই শামিল হয়ে পড়েছে, ‘যুগ যুগ জিও’র প্রচারে নিজেকে এমনভাবে উজাড় করে দিয়েছিলেন তিনি যেন ‘নির্বাচনি প্রচার চলছে। 

রাজ মেহতা পরিচালিত কমেডি ড্রামা ‘যুগ যুগ জিও’-তে বরুণ ছাড়াও দেখা মিলেছিল কিয়ারা আদভানি, নীতু কাপুর ও অনিল কাপুরের। ২০২২ সালে মুক্তি পাওয়া অন্যতম হিট বলিউড ছবি এটি। বক্স অফিসে ১৩৫ কোটির ব্যবসা করেছে ‘যুগ যুগ জিও’। 

ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে করোনা পরবর্তী সময় নিয়ে বরুণ বলেন, যেই মুহূর্তেই আমারা দরজা খুললাম আবার সেই ইঁদুর দৌঁড়ে ঝাঁপিয়ে পড়লাম। 

তবে আপতত সব কাজ বন্ধ করে দিয়েছেন বরুণ। কারণ হিসাবে অভিনেতা জানান- তার শারীরিক পরিস্থিতির কথা। তিনি বলেন, আমি জানতাম না আমার সঙ্গে কী ঘটছে। আমার একটা সমস্যা দেখা দিয়েছে, যেটাকে বলে ভেস্টিবুলার হাইপোফাংশন। মূলত এ রোগে আপনার শরীরের ব্যালেন্স বজায় রাখতে সমস্যা হয়। তার মধ্যেই আমি মারাত্মক পরিশ্রম করে ফেলেছি। কারণ আমরা সবাই দৌঁড়াচ্ছি, কেউ জানতে চাইছে না কেন। আমাদের সবার এখানে থাকবার একটা নির্দিষ্ট কারণ রয়েছে, আমি সেই কারণটা খোঁজার চেষ্টা করছি। আশা করছি, মানুষ নিজেরটা খুঁজে নেবে। 

উল্লেখ্য, ভেস্টিবুলার সিস্টেমে গোলমাল হলেই ভার্টিগোর সমস্যা দেখা যায়। যে কোনো সময় শরীরের ভারসাম্য খারাপ হতে পারে। যে সব স্নায়ু দেহের ভারসাম্য রক্ষা করে, তা নিয়ন্ত্রণ করে মস্তিষ্কের এই অংশ (ভেস্টিবুলার সিস্টেম)। বরুণের এ সিস্টেমে খারাপ অবস্থা দেখা দিয়েছে।  


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার