চারঘাটে ডিজিটাল উদ্ভাবনী মেলা


, আপডেট করা হয়েছে : 10-11-2022

চারঘাটে ডিজিটাল উদ্ভাবনী মেলা

“উদ্ভাবনী জয়োল্লাসে র্স্মাট বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক অর্জনসমূহ প্রচারের লক্ষ্যে চারঘাট উপজেলায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হচ্ছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে পরিষদ চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী চারঘাট বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে লাল ফিতা কেটে ও বেলুন উড়িয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্ভোধন করেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

উপজেলা নির্বাহী (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মানজুরা মুশাররফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, পৌর মেয়র একরামুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পব, উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন নাহার,উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আশিকুর রহমান, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ চারঘাট জোনাল অফিস ডিজিএম প্রশৌশলী রঞ্জন কুমার। এছাড়া অন্যাদেও মধ্যে উপস্থিত ছিলেন চারঘাট মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস,এম শামীম আহম্মেদ, উপজেলা তথ্য কেন্দ্র ফাতিমা খাতুন,চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চুসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক ,এনজিও ও শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

সবশেষে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ চারঘাট জোনাল অফিসের ব্যতিক্রম একটি প্রদর্শনী ও মেলায় ৩০টি স্টল পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার