সিলেটে দুই নারীর লাশ উদ্ধার


, আপডেট করা হয়েছে : 13-12-2022

সিলেটে দুই নারীর লাশ উদ্ধার

সিলেটে দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে একটি লাশ বিবস্ত্র, রক্তাক্ত ও আঘাতের চিহ্ন রয়েছে। অপরটি পাওয়া গেছে ঝুলন্ত অবস্থায়। গোয়াইনঘাট ও দক্ষিণ সুরমা থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ। 

লাশ দুটি উদ্ধারের পর সংশ্লিষ্ট থানার পুলিশ রহস্য উদ্ঘাটনে তদন্তে নেমেছে। 

পুলিশ জানায়, তামাবিল স্থলবন্দরসংলগ্ন মুজিবনগর এলাকায় এক নারীর বিবস্ত্র ও রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন পুলিশে খবর দেন এলাকাবাসী। সোমবার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ। 

গোয়াইনঘাট থানান ওসি কেএম নজরুল ইসলাম বলেন, মরদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাদের পরিচয় এখনো পাওয়া যায়নি। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

এদিকে সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গোটাটিকর এলাকার আচার্যপাড়ায় এ ঘটনা ঘটে। দিপা আচার্য (৩০) নামে ওই গৃহবধূর লাশ রশি দিয়ে গলায় ফাঁস অবস্থায় পাওয়া যায় ঘরে। দীপা আচার্যপাড়ার সুনীল আচার্যের স্ত্রী। 

মোগলাবাজার থানার ওসি মো. শামসুদ্দোহা পিপিএম জানান, দীপার স্বামী সুনীল আচার্য শাশুড়িকে নিয়ে বাড়ি ফিরে দেখেন ঘর তালাবদ্ধ। পরে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তারা দেখেন— দীপার দেহ ঘরের সিলিংফ্যানের সঙ্গে লাইলনের রশি দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। রহস্য উদ্ঘাটনে তদন্ত চলছে।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার