থার্টি ফার্স্ট নাইট ঘিরে রাজশাহীতে প্রকাশ্যে বিক্রি হচ্ছে মদ


, আপডেট করা হয়েছে : 31-12-2022

থার্টি ফার্স্ট নাইট ঘিরে রাজশাহীতে প্রকাশ্যে বিক্রি হচ্ছে মদ

থার্টিফার্স্ট নাইট উপলক্ষে রাজশাহীতে অনুমোদিত বার ও মদের দোকানে মদ বিক্রি নিষিদ্ধ ঘোষণা করেছেন পুলিশ। এর ফলে বার ও মদের দোকানের সামনে লিখা রাখা আছে বার বন্ধ। তারপরও প্রকাশ্যে মদ বিক্রি করতে দেখা গেছে রাজশাহী নগরীর শ্রীরামপুরে কেন্দ্রীয় উদ্যানের সামনে অনুমোদিত মদের দোকানে বারে।

সরজমিন গিয়ে দেখা যায়, বাংলাদেশ পর্যটক কর্পোরেশনের সরকার অনুমোদিত রাজশাহীর এই বারে দিনের বেলা প্রকাশ্যে বিক্রি করছে মদ। আর কিনছেন সাধারণ মানুষে।

প্রতিবছর থার্টিফার্স্ট নাইট ঘিরে একটি মদ খেয়ে রাজশাহীতে একাধিক লোকের ঘটনা ঘটে। সে কারণে এবার মদের দোকানগুলো বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় পুলিশ প্রশাসন। কিন্তু তারপরও থামানো যায়নি মদ বিক্রি। সরকার অনুমোদিত বারটিতে এইভাবে প্রকাশ্যে দিনের বেলা ব্যাপকহারে বিক্রি হয়েছে মদ। মোটরসাইকেল নিয়ে বা রিকশাযোগে এসে অনেক বখাটে উশৃংখল যুবকদেরও মত কেনার জন্য বারের সামনে ভিড় করতে দেখা গেছে।

অভিযোগ রয়েছে, এবারটিতে অনুমোদহীন মদও বিক্রি হয়। এমনকি এখানে জীবন নাশক অ্যালকোহলও বিক্রি হয়। এছাড়াও রাজশাহীর আরেকটি মদের দোকানে একইভাবে গোপনে গোপনে মদ বিক্রি করা হয়েছে আজকে সন্ধ্যার পর থেকেই। রাজশাহী নগরীর সাহেব বাজার মালোপাড়া এলাকার ওই বারটিতে মদ কিনতে দেখা যায় সাধারণ মানুষাকে। এখানে উশৃংখল ও বখাটে যুবকদের মোটরসাইকেল নিয়ে মদ কেনার জন্য ভিড় করতে লক্ষ্য করা যায় দ।

এসব মদ খেয়ে রাতভর মাতলামিসহ নানা ধরনের অপকর্মে জড়াবেন অনেকেই।

তবে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র রফিকুল আলম বলেন থার্টি ফাস্ট ঘিরে ব্যাপক নিরাপত্তা গ্রহণ করা হয়েছে। কাউকে কোন ধরনের বিশৃঙ্খলা করতে দেওয়া হবে না।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার