নওয়াজউদ্দিনের স্ত্রীর বিরুদ্ধে মামলা করলেন তার মা


, আপডেট করা হয়েছে : 24-01-2023

নওয়াজউদ্দিনের স্ত্রীর বিরুদ্ধে মামলা করলেন তার মা

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর মা মেহেরুন নেসা সিদ্দিকী এ অভিনেতার দ্বিতীয় স্ত্রী আলিয়া সিদ্দিকীর বিরুদ্ধে মামলা করেছেন।

সোমবার ভেরসোভা থানায় এ মামলা হয়েছে বলে এক টুইটবার্তায় জানান আলিয়া সিদ্দিকী।

সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে এ মামলা করেছেন বলে জানান তিনি। খবর জিও নিউজের।

বেশ কয়েক বছর ধরেই অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর পারিবারিক বিবাদ জনসমক্ষে আসছে।

এর আগে নওয়াজউদ্দিন নাকি তাকে ধর্ষণও করেছেন এমন অভিযোগ প্রকাশ্যে এনেছিলেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকী। এ সময় তার স্ত্রী আলিয়া ডিভোর্সও দাবি করেছিলেন।

২০২০ সালে নওয়াজের বিরুদ্ধে বেশ কয়েকটি বিস্ফোরক অভিযোগ এনেছিলেন আলিয়া। নওয়াজকে ‘বিশ্বাসঘাতক’ বলে তার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন।

নওয়াজ-পত্নী এক সাক্ষাৎকারে এ কথাও বলেছিলেন যে, তিনি যখন নওয়াজের প্রথম সন্তানের মা হতে চলেছেন, তখন অন্য নারীদের সঙ্গে ব্যস্ত থাকতেন অভিনেতা। এমনকি তাদের যখন প্রেমপর্ব চলছিল, তখনো অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিল নওয়াজ।

২০২০ সালের মে মাসে নওয়াজের নামে ডিভোর্স মামলা ঠুকেছিলেন তার স্ত্রী আলিয়া। অবশ্য পরের বছরই তিনি সুর পাল্টে মামলা প্রত্যাহার করে নেন। করোনার সময় দুই ছেলেমেয়ের দেখভাল করেছিলেন নওয়াজ। মানসিক চাপে ছিলেন সেই সময় আলিয়া। তাই তার পাশেও দাঁড়িয়েছিলেন অভিনেতা। ডিভোর্সের মামলা করেও তা প্রত্যাহার করার কারণ হিসেবে আলিয়া এটিকে মূল কারণ হিসেবে জানান।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার