রাজশাহীতে ৩৩ উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন প্রধানমন্ত্রী


, আপডেট করা হয়েছে : 24-01-2023

রাজশাহীতে ৩৩ উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন প্রধানমন্ত্রী

আগামী ২৯ জানুয়ারি রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখানে তিনি জনসভায় অংশ নিয়ে ৩৩টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন।

সোমবার প্রধানমন্ত্রীর জনসভার জন্য রাজশাহী মাদরাসা মাঠ পরিদর্শনে গিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের এ তথ্য জানান।

খায়রুজ্জামান লিটন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী এসে ৩৩টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন। ২৮টি উন্নয়ন প্রকল্পের কাজ ইতোমধ্যে সমাপ্ত হয়েছে এবং ৫টি চলমান রয়েছে।’

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী রাজশাহীতে ব্যাপক উন্নয়ন দিয়েছেন, আমরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাবো।’

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর অপর সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ বছর পর রাজশাহীতে আসছেন। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে রাজশাহী বিভাগের নেতাকর্মীরা আনন্দিত-উচ্ছ্বসিত। এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা জনসভা সফল করতে দিনরাত পরিশ্রম করছেন। নেওয়া হচ্ছে ব্যাপক প্রস্তুতি। জনসভাস্থল সহ পুরো শহর লোকারণ্যে পরিণত হবে।’

মাঠ পরিদর্শনকালে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. জালাল উদ্দিন চৌধুরী, মহাসচিব ডা. কামরুল হাসান মিলনসহ স্বাচিপ ও বিএমএ এর কেন্দ্রীয় নেতা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলা আওয়ামী লীগের আব্দুল ওয়াদুদ দারা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার