রাজশাহীতে বিদেশি পিস্তলসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার


, আপডেট করা হয়েছে : 09-03-2023

রাজশাহীতে বিদেশি পিস্তলসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

বিদেশি পিস্তল ও হেরোইনসহ রাজশাহী নগরীর শীর্ষ সন্ত্রাসী সারোয়ার জামান সুইটকে (৩৪) গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার দিবাগত রাতে নগরীর বারিয়াপুকুর উপরভদ্র এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সুইট রাজশাহী নগরীর উপরভদ্রা এলাকার মৃত আসাদুজ্জামানের ছেলে। সুইটের বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, অপহরণ, মাদক, চোরাই মামলাসহ বিভিন্ন আইনে ১৩টি মামলা রয়েছে।

র‌্যাব-৫ সদর দপ্তরের অপারেশন কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান জানান, সুইট রাজশাহীর শীর্ষ সন্ত্রাসী। সন্ত্রাস জগতের এমন কোনো কাজ নেই যা তিনি করেননি। তার নামে একাধারে ডাকাতি, অস্ত্র, অপহরণ, মাদক, চোরাই মামলাসহ বিভিন্ন ধরনের ১৩টি মামলা রয়েছে। এলাকার লোকজন তার কর্মকাণ্ডে অতিষ্ঠ ও ভীতসন্ত্রস্ত হয়ে থাকেন।

তিনি আরও বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ডের দায়ে কারাগারে ছিলেন সুইট। সম্প্রতি জামিনে তিনি বেরিয়ে আসেন। এরপর অবৈধ অস্ত্র নিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করেন। খবর পেয়ে বুধবার রাতে সুইটের বাড়িতে অভিযান চালায় র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। এ সময় সুইটের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, একটি টিপ চাকু এবং এক গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুইট স্বীকার করেন তিনি এলাকায় ত্রাস সৃষ্টির জন্য অবৈধ অস্ত্র নিজের হেফাজতে রাখতেন।

মারুফ হোসেন খান বলেন, রাতে মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় সুইটের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। এর পর সুইটকে বোয়ালিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।


  • সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিনিয়ার মো: রায়হানুল ইসলাম

  • উপদেষ্টাঃ মোঃ ইব্রাহীম হায়দার