১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৮:০৫:৫৭ পূর্বাহ্ন
ফাইনাল হেরে ক্ষমা চাইলেন লঙ্কান অধিনায়ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২৩
ফাইনাল হেরে ক্ষমা চাইলেন লঙ্কান অধিনায়ক

অনেক প্রত্যাশা নিয়েই কলম্বোর প্রেমাদাসায় এসেছিলেন লঙ্কান ক্রিকেটের হাজার ত্রিশেক ভক্ত। কিন্তু দিনশেষে যা হল তাতে স্তম্ভিত আর অবাক না হয়ে উপায় কি!


শিরোপা তো জেতা হলোই না, বরং নিজেদের সর্বনিম্ন রানে অলআউট হওয়ার লজ্জা থেকে কোনক্রমে বেঁচে ফিরেছে লঙ্কানরা।ভারতের বিপক্ষে ৫০ রানে অলআউট হয়েছে, হেরেছে দশ উইকেটের বড় ব্যবধানে।


ভক্তদের এমন স্বপ্নভঙ্গ হওয়ায় ম্যাচ শেষে ক্ষমা চেয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা। তিনি বলেছেন, ‘বিপুলসংখ্যক দর্শক মাঠে এসেছেন, তাঁদের আমি ধন্যবাদ জানাই। আপনাদের হতাশ করায় দুঃখ প্রকাশ করছি।


এছাড়া লঙ্কানদের ধসিয়ে দেওয়া বোলার মোহাম্মদ সিরাজের বোলিংয়ের প্রশংসা করে শানাকা বলেছেন, ‘সিরাজ অসাধারণ বোলিং করেছে।


আমি ভেবেছিলাম পিচ ব্যাটসম্যানদের জন্য সহায়ক হবে। তবে মেঘাচ্ছন্ন আবহাওয়ারও এ ক্ষেত্রে ভূমিকা ছিল। আমাদের জন্য খুব কঠিন একটা দিন কেটেছে।’


ব্যাটারদের কাছ থেকে এমন পারফরম্যান্স আশা করেননি শ্রীলঙ্কার প্রধান কোচ ক্রিস সিলভারউডও। স্বীকার করেই নিলেন হতাশাজনক ব্যাটিং করেছে তার শিষ্যরা, ‘প্রত্যাশিত মানের চেয়ে খারাপ খেলেছি।


যেভাবে আমরা (ব্যাটিংয়ে) গুটিয়ে গেছি, সেটা হতাশাজনক। আজ আমরা খুবই উঁচু মানের বোলিং আক্রমণের বিপক্ষে খেলেছি। সিরাজ আর বুমরাহ অসাধারণ খেলেছে। খুব ভালো গতিতে বল করেছে ওরা। তবে এর সঙ্গে আমাদের দুর্বলতাও ছিল।

শেয়ার করুন