২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:২৪:১২ অপরাহ্ন
‘দেশের উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন : ফারুক চৌধুরী
  • আপডেট করা হয়েছে : ২০-১২-২০২৩
‘দেশের উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন : ফারুক চৌধুরী

রাজশাহীর তানোরে আ”লীগ দলীয় নৌকার প্রার্থী বর্তমান সাংসদ আলহাজ ফারুক চৌধুরী বলেন, বর্তমান সরকার উন্নয়ন মুখী সরকার। দেশের ও দেশের মানুষের উন্নয়নের জন্য নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। তানোরে পৃথক পৃথক দুটি নির্বাচনী জনসভা প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন তিনি।


তিনি আরো বলেন, আ”লীগের কিছু নেতারা যারা আগে বড় বড় পদে থেকে নৌকার পক্ষে কথা বলতো। আজ তারা দলীয় পদ হারিয়ে নৌকার বিপক্ষে অবস্থান নিয়েছেন। ওই পদ হারানো নেতাদের কথায় কান দিবেন না। নিজেদের ও দেশের উন্নয়নের জন্য নৌকার সঙ্গে থাকুন। গত ১৫ বছর দালাল মুক্ত রেখে তানোর গোদাগাড়ীতে প্রতিটি সেক্টরেই ব্যাপক উন্নয়ন করা হয়েছে। দেশের ও দেশের মানুষের উন্নয়নের জন্য নৌকা প্রতিকে ভোট দেয়ার জন্য সকলের প্রতি উদার্থ আহবান জানান তিনি।


বুধবার দুপুরে তানোর পৌর আ”লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে গোল্লাপাড়া বাজার ফুটবল মাঠে অনুষ্ঠিত সভায় এবং বিকেলে কামারগাঁ ইউনিয়ন আ”লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে পারিশো দুর্গাপুর উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা আ”লীগ সভাপতি মাঈনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর উপজেলা মহিলা আ”লীগের সভানেত্রি সোনীয়া সরদার, আ”লীগ নেতা দিপায়ন সরকার দীপ, তানোর পৌর আ”লীগ সভাপতি আসলাম উদ্দীন, সাধারন সম্পাদক আবুল বাসার সুজন, কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ, কামারগাঁ ইউপি উত্তর শাখা আ”লীগ সভাপতি আলাউদ্দিন মেম্বার, সেচ্ সেচ্ছাসেবকলীগ নেতা সুইট, যুবলীগ নেতা ইকবাল মোল্ল্া, টুটুল প্রমুখ। এ সময় আ.লীগ যুবলীগ, মহিলা লীগ সেচ্ছা সেবক লীগসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মি সমর্থক ও সাধারন জনতার উপচে পড়া ভীড় ছিলো।


রাজশাহী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী। ২০০৮ সাল থেকেই তিনি এ আসনের এমপি।


শেয়ার করুন