২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৪৮:৫৮ অপরাহ্ন
নওগাঁয় দুই দিনব্যাপী শিশু মেলার উদ্বোধন
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ১৮-০৫-২০২২
নওগাঁয় দুই দিনব্যাপী শিশু মেলার উদ্বোধন নওগাঁয় বুধবার থেকে শুরু হয়েছে দুইদিন ব্যাপী শিশু মেলা

নওগাঁয় বুধবার থেকে শুরু হয়েছে দুইদিন ব্যাপী শিশু মেলা। শিশু ও নারী উন্নয়নে সচেতনা মূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) ১ম সংশোধন প্রকল্পের আওতায় জেলা তথ্য অফিস এই মেলার আয়োজন করেছে। এ উপলক্ষে শহরের জিলা স্কুল মাঠে ফেষ্টুন উড়িয়ে প্রধান অতিথি হিসাবে এই মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান। পরে সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুরাতন কালেক্টরের চত্বরে গিয়ে শেষ হয়।


উদ্বোধনী অনুষ্ঠানে উপলক্ষে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা তথ্য অফিসার মাসুদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা লুতফর রহমান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জাহিদুল ইসলাম, সাবেক অধ্যক্ষ প্রফেসর শরীফুল ইসলাম খান, জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিনসহ প্রমুখ। পরে প্রধান অতিথি মেলার বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন।



এসময় প্রধান অতিথি বলেন মেলা থেকে বড়দের পাশাপাশি শিশুদের শেখার ও জানার অনেক কিছুই রয়েছে। শিশুদের মেধা বিকাশে এই ধরনের মেলা অনেক বড় সহায়ক হিসেবে কাজ করবে। তাই শিশুদের জন্য এই ধরনের মেলাসহ মেধাবিকাশের নানা আয়োজন অব্যাহত রাখা প্রয়োজন।


শেয়ার করুন