৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৫:৫৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
একদিনেই বদলে গেছে পদ্মা সেতুর চিত্র
  • আপডেট করা হয়েছে : ২৭-০৬-২০২২
একদিনেই বদলে গেছে পদ্মা সেতুর চিত্র

উদ্বোধনের একদিন পর পদ্মা সেতুতে মোটর সাইকেল চলাচল নিষিদ্ধ করা হয়েছে। আজ সোমবার ভোর ছয়টা থেকে পদ্মা সেতুতে চলতে দেওয়া হচ্ছে না কোনো মোটরসাইকেল। এমনকি কাউকে পায়ে হেঁটেও পার হতে দেয়া হচ্ছে না সেতু।

শৃঙ্খলা নিয়ন্ত্রণে মোতায়েন করা হয়েছে হাইওয়ে পুলিশ। মোটরসাইকেল না চলায় বদলে গেছে সেতুর মাওয়া প্রান্তের টোল প্লাজার চিত্র। কোনো জ্যাম নেই সেখানে।

রোববার রাতে সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ করে এক নির্দেশনা দিয়েছে সেতু বিভাগ। জনসাধারণের জন্য খুলে দেয়ার প্রথম দিনেই মোটরসাইকেল দুর্ঘটনায় সেতুতে দুইজন মারা যাওয়ার পরই এ নির্দেশনা দেয়া হয়। নির্দেশনা অনুযায়ী পরবর্তী কোনো সিদ্ধান্তের আগ পর্যন্ত সেতুতে কোনো মোটরসাইকেল চলতে দেয়া হবে না।

এদিকে সোমবার সেতু চালুর প্রথম দিনে দর্শনার্থী ও যাত্রীদের মধ্যে দেখা গেছে নিয়ম ভাঙার হিড়িক। সেতু কর্তৃপক্ষের নিষেধাজ্ঞা থাকলেও অনেককেই মাঝ সেতুতে গাড়ি থামিয়ে ছবি তুলতে দেখা গেছে। দেখা গেছে সোশ্যালমিডিয়ার জন্য ভিডিও বানাতেও।

শেয়ার করুন