১৩ জুলাই ২০২৪, শনিবার, ১২:৪৩:২৬ পূর্বাহ্ন
বিয়ে করছেন কুলদীপ, পাত্রী কোন অভিনেত্রী?
  • আপডেট করা হয়েছে : ০৮-০৭-২০২৪
বিয়ে করছেন কুলদীপ, পাত্রী কোন অভিনেত্রী?

ভারতের ক্রিকেটারদের বলিউড অভিনেত্রী কিংবা মডেলের বিয়ের ঘটনা একেবারেই নতুন নয়।  সাবেক অধিনায়ক মনসুর আলি খান পাতৌদি, মোহাম্মদ আজহাউদ্দিন থেকে শুরু করে এই সময়ের বিরাট কোহলি। কে নেই সেই তালিকায়! জাসপ্রীত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল, কেএল রাহুলরাও বিয়ে করেছেন টিভি পর্দার নারীদের। তবে এখানে একেবারেই ব্যতিক্রম দেশটির তারকা লেগ স্পিনার কুলদীপ যাদব।  

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় করে দেশে ফিরে বিশাল সংবর্ধনা পেয়েছে ভারতীয় দল। এরপর মুম্বাই থেকে নিজ শহর কানপুরে পৌঁছেছেন কুলদীপ। সেখানে এনডিটিভিকে জানিয়েছেন, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি।  

এই রহস্যময় লেগ স্পিনারকে প্রশ্ন করা হয়, কে সেই জীবনসঙ্গিনী? প্রশ্নকারীকে সেখানেও রহস্য জমিয়ে রাখলেন কুলদীপ। তবে জানিয়েছেন, কোনো অভিনেত্রীকে বিয়ে করছেন না তিনি।

এনডিটিকে কুলদীপ বলেন, ‘আপনি শিগগিরই সুসংবাদ পাবেন, তবে (বিয়ের কনে) কোনো অভিনেত্রী হবে না। এটা গুরুত্বপূর্ণ যে, সে যেনো আমার এবং পরিবারের যত্ন নিতে পারে।’

এক দশকেরও বেশি সময় পর আইসিসি আসরে শিরোপা জিতেছে ভারত।  শিরোপা জয়ের পেছনে বল হাতে দুর্দান্ত অবদান রেখেছেন ২৯ বছর বয়সি কুলদীপ। ৫ ম্যাচে ২০ ওভার বল করে ১৩৯ রান দিয়ে শিকার করেছেন ১০ উইকেট। ৬.৯৫ ইকোনিমিতে তার সেরা বোলিং ফিগার ৩ উইকেটে ১৯ রান।  বিশ্বকাপে তার চেয়ে আর বেশি উইকেট পায়নি ভারতের অন্য কোনো স্পিনার।

শেয়ার করুন