২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:৪৯:৪৭ অপরাহ্ন
ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাস উল্টে বৃদ্ধ নিহত
  • আপডেট করা হয়েছে : ০২-০৭-২০২২
ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাস উল্টে বৃদ্ধ নিহত

শরীয়তপুরের জাজিরা প্রান্তে ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে বাসের ধাক্কায় মাইক্রোবাস উল্টে আব্দুল হক মোল্লা (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন।


শনিবার (২ জুলাই) বিকেল পৌনে ৩টার দিকে পদ্মা সেতুর টোলপ্লাজার জাজিরা অংশের প্রায় দেড়শ মিটার দূরে এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোল্লা কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের চাগাইয়া গ্রামের বাসিন্দা।


মাইক্রোবাসের অন্য আরোহীরা জানান, শনিবার ভৈরবের আগানগর ইউনিয়নের ৮০ জন বাসিন্দা সাতটি মাইক্রোবাস নিয়ে পদ্মা সেতু দেখতে আসেন। সকালে সেতু পার হয়ে তারা ভাঙ্গা যান। পরে ভাঙ্গা থেকে বাড়ি ফেরার পথে পদ্মা সেতুর জাজিরা অংশের এক্সপ্রেসওয়েতে কুয়াকাটা থেকে আসা একটি যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দেয়। সড়কে মাইক্রোবাস উল্টে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই আব্দুল হক মারা যান। আহত হন অন্তত ১৫ জন।


পদ্মা দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) মো. সুজন হক জাগো নিউজকে বলেন, নিহত আব্দুল হক মোল্লা মাইক্রোবাসের আরোহী ছিলেন। বাস ধাক্কা দিলে তিনি মাইক্রোবাসের ভেতর চাপা পড়েন। তিনি গাড়ির ভেতরেই মারা যান। দুর্ঘটনাকবলিত বাস ও মাইক্রোবাস থানায় আনা হয়েছে।

শেয়ার করুন