২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৫৩:০৭ অপরাহ্ন
রাজশাহীতে হারানো মোবাইল উদ্ধার করে দিলো ডিবি পুলিশ
  • আপডেট করা হয়েছে : ০২-০৮-২০২২
রাজশাহীতে হারানো মোবাইল উদ্ধার করে দিলো ডিবি পুলিশ

রাজশাহী মহানগরীতে হারানো মোবাইল ফোন উদ্ধার করে মালিকের নিকট হস্তান্তর করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত সোমবার (১ আগস্ট) দুপুরে সিসি টিভির ফুটেজ পর্যালোচনা ও তথ্য প্রযুক্তির সহায়তায় রাজপাড়া থানার ঘোষপাড়া এলাকা হতে ফোনটি উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার (২ আগস্ট) বিকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ডাক্তার ফারহানা রহমান তিথি গত রবিবার (৩১ জুলাই) রাত ১০ টায় ডিউটি শেষ করে জরুরি বিভাগের সামনে থেকে অটোরিকশায় বাসায় ফিরেন। বাসায় ফেরার কিছুক্ষণ পরে তিনি লক্ষ্য করেন, তার এপ্রোনের পকেটে ব্যবহৃত মোবাইল ফোনটি নেই। এরপর তিনি অনেক খোঁজাখুঁজির পর মোবাইল ফোনটি না পেয়ে রাজপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন এবং বিষয়টি রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশকে অবগত করেন।

সেই জিডির পরিপ্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে এসআই মো. আশরাফুল ইসলাম ও তার টিম হারানো মোবাইল ফোন উদ্ধারে অভিযানে নামেন। পরবর্তীতে ডিবি পুলিশের টিম সিসি ক্যামেরার ভিডিও ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে মোবইলটি উদ্ধার করে ওই চিকিৎসকের নিকট ফোনটি হস্তান্তর করেন। ডা. ফারহানা রহমান হারানো মোবাইল ফোনটি দ্রুত সময়ের মধ্যে হাতে পেয়ে অত্যন্ত আনন্দিত। ফোনটি পেয়ে তিনি আরএমপি কমিশনারসহ ডিবি পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন বলে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশের এই কর্মকর্তা উল্লেখ করেন।

শেয়ার করুন