২৫ সেপ্টেম্বর ২০২৩, সোমবার, ০৯:৩০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
নওগাঁর পত্নীতলায় বজ্রপাতে দুটি গরুসহ এক কিশোরের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট করা হয়েছে : ০৩-০৮-২০২২
নওগাঁর পত্নীতলায় বজ্রপাতে দুটি গরুসহ এক কিশোরের মৃত্যু

নওগাঁর পত্নীতলা উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নে বজ্রপাতে দুইটি গরু সহ এক কিশোরের মৃত্যু হয়েছে। ওই কিশোর চকগোবিন্দ গ্রামের এছার আলী (টুটুল)এর দ্বিতীয় ছেলে মহব্বত আলী (ভোলা)(১২)।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (৩ আগস্ট) বিকেলে মহব্বত গরু চরানোর সময় মিরাপুর মাঠে বজ্রপাতে দুইটি গরুসহ সে বজ্রপাতের কবলে পড়ে প্রাণ হারান।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মাঠে গরু চরাতে গিয়ে বজ্রপাতে এক কিশোর ও দুটি গরুর মৃত্যু হয়েছে।

শেয়ার করুন